বিএনপির প্রলাপ নিয়ে কথা না বলার জন্য গণমাধ্যমকে আহবান জানিয়েছেন হানিফ

বিএনপির প্রলাপ নিয়ে কথা না বলার জন্য গণমাধ্যমকে আহবান জানিয়েছেন হানিফ

বিএনপির প্রলাপ নিয়ে কথা না বলার জন্য গণমাধ্যমকে আহবান জানিয়েছেন হানিফ

জনবিচ্ছিন্ন ও রাজনীতি বিচ্ছিন্ন বিএনপির প্রলাপ নিয়ে কথা না বলার জন্য গণমাধ্যমকে আহবান জানিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, উৎসব মুখর পরিবেশে অংশ নিয়ে জনগণই নির্ধারণ করে দিয়েছে এটা গ্রহনযোগ্য নির্বাচন হয়েছে। ইতিমধ্যেই দেশে, বিদেশে নির্বাচন গ্রহণযোগ্য হয়েছে। তাই এই নির্বাচন নিয়ে আর কোন কথা বলে কেউ হয়ত মানুষিক শান্তি পেতে পারে, এছাড়া আর কোন লাভ নেই।

বিরোধীদল প্রসঙ্গে হানিফ বলেন, জাতীয় পার্টি বিরোধী দলে ছিল, এখনও তারাই বিরোধী দল, আশা করছি বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া মোহিনী মিল মাঠে রহিমা-আফছার স্মৃতি টি ২০ ক্রিকেট র্টর্ণামেন্ট এর উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

এসময় নির্বাচন পরবর্তি দলের সাংগঠনিক অবস্থা নিয়ে হানিফ বলেন, নির্বাচনে বাধা না থাকায় দলের অনেক নেতাকর্মী স্¦তন্ত্র প্রার্থী হয়েছিলো। যে কারনে দলের মধ্যে কিছুটা বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয়েছে। নিরসনে ইতিমধ্যেই পরিকল্পনা নিয়ে কাজ শুরু হয়েছে। জাতীয় নির্বাচন নিয়ে দলের মধ্যে যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে উপজেলা নির্বাচনের আগেই তা আর থাকবে না।

পরে পায়রা ও বেলুন উড়িয়ে মাহবুবউল আলম হানিফ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন। এসময় আলোচনা সভাতেও বক্তব্য রাখেন তিনি। উদ্বোধনী ম্যাচে কুমারখালী ক্রিকেট একাডেমি ও রোজা রাইডার্স মুখোমুখি হন। মোট ২৪ হল এই খেলায় অংশ নেবে।