হাসপাতালে ভর্তি ‘ফিফটি শেডস’ তারকা জেমি ডরনান

হাসপাতালে ভর্তি ‘ফিফটি শেডস’ তারকা জেমি ডরনান

ছবি: সংগৃহীত

হলিউডের এ সময়ের আলোচিত অভিনেতা জেমি ডরনান। ‘ফিফটি শেডস অফ গ্রে’ ফ্র্যাঞ্চাইজির ৩টি সিনেমায় ক্রিশ্চিয়ান গ্রে চরিত্রে অভিনয় করে সিনেমাপ্রেমীদের নজরে আসেন।

জেমি বন্ধুদের সঙ্গে পর্তুগালে সম্প্রতি ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে গিয়ে পড়েছেন মহাবিপদে। ‘নিউইয়র্ক পোস্ট’র এক প্রতিবেদনে জানা গেছে, হার্ট অ্যাটাকের লক্ষণ দেখা দেওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা।

গল্ফ খেলার সঙ্গী গর্ডন স্মার্টের সঙ্গে পর্তুগালে ছুটি কাটাতে গিয়েছিলেন জেমি। সেখানে গিয়ে তারা একসঙ্গে গল্ফ খেলেন। একসঙ্গে তারা মদপানও করেন। তবে পরের দিনই ঘটে বিপত্তি। গর্ডন নিজে এক চিকিৎসকের সন্তান।

ফলে নিজের শরীরের হার্ট অ্যাটাকের লক্ষণ দেখেই তিনি হাসপাতালের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তার কিছুক্ষণ পরেই নাকি অসুস্থ হয়ে পড়েন জেমি। অভিনেতা জানান, তার বাঁ-হাত অচল হয়ে গিয়েছিল। সঙ্গে সঙ্গে জেমিকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পর্তুগালে যে গল্ফ কোর্সে গল্ফ খেলছিলেন জেমি ও গর্ডন, সেখানেই নাকি বিষাক্ত শুঁয়োপোকার বাস। সেই শুঁয়োপোকার কামড়েই নাকি শারীরিক অবস্থার অবনতি হয়েছিল তাদের।

পাশাপাশি ছুটিতে থাকাকালীন অত্যধিক মদ্যপানের ফলে নাকি আরও অসুস্থ হয়েছিলেন। জানা গেছে, এখন সুস্থ আছেন জেমি ও গর্ডন। যদিও এখন পর্যন্ত এ ঘটনা নিয়ে জেমি মুখ খোলেননি।

এ অভিনেতাকে ক্রিশ্চিয়ান গ্রে হিসেবে খ্যাতি লাভ করার পরে ‘দ্য ফল’, ‘দ্য ট্যুরিস্ট’ সিরিজেও দেখা গেছে। সম্প্রতি বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অফ স্টোন’-এও অভিনয় করেছেন জেমি।