থিয়েটার কুবির শীতবস্ত্র বিতরণ

থিয়েটার কুবির শীতবস্ত্র বিতরণ

থিয়েটার কুবির শীতবস্ত্র বিতরণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নাট্য সংগঠন 'থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়'র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে কুমিল্লা রেলওয়ে স্টেশন ও শহরের বিভিন্ন স্থানে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করে তারা। থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক হান্নান রহিম বলেন, আমরা প্রতিবারের মতো এবারো শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছি৷ শীতের সময়ে আমরা দেখতে পাই অনেক মানুষ শীতে কষ্ট করে।

এছাড়া এম্নিতেই অনেকে রাস্তায় ঘুমায় এতে শীতটা তাদের জন্য আরো বেশি সমস্যা হয়ে দাঁড়ায়। তাই আমরা নিজেদের জায়গা থেকে সাহায্য করার সর্বোচ্চ চেষ্টা করেছি। আমাদের এই ধারা প্রতিবছরই অব্যাহত থাকবে। থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি গুলশান পারভীন সুইটি বলেন, থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সবসময়ই চেষ্টা করে অসহায়, দুস্থ মানুষদের জন্য কাজ করতে। আমরা শুধুমাত্র সাংস্কৃতিক কার্যক্রমই পরিচালনা করি না, বরং মানবিক কার্যক্রমেও নিজেদেরকে সম্পৃক্ত রাখার চেষ্টা করে থাকি।

এরই ধারাবাহিকতায় আমরা এবার কম্বল ও শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করি এবং আমাদের উপদেষ্টামণ্ডলি, সিনিয়র ও বর্তমান সদস্যদের সহযোগিতায় কম্বল ও শীতবস্ত্রের ব্যবস্থা করি। কুমিল্লার বিভিন্ন স্থান, যেমন রেলওয়ে স্টেশন, শাসনগাছা ফ্লাইওভার, বিভিন্ন রাস্তাঘাটে মানবেতর জীবনযাপন করা ছিন্নমূল মানুষদেরকে আমরা কম্বল ও শীতবস্ত্র বিতরণ করি যেন তাদের শীতের কষ্ট আমরা কিছুটা হলেও লাঘব করতে পারি। আমরা আশাবাদী যে ভবিষ্যতেও আমরা এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখব।