ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে ওলামা দলের নতুন কমিটি ঘোষণা

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে ওলামা দলের নতুন কমিটি ঘোষণা

ফাইল ছবি

জাতীয়তাবাদী ওলামা দলের ঢাকা মহানগরের দুই অংশে কমিটি ঘোষণা করা হয়েছে। বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি করা হয়েছে।
 
ওলামা দলের আহ্বায়ক অধ্যক্ষ শাহ মোহা. নেছারুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়।

ঢাকা মহানগর উত্তরে আহ্বায়ক করা হয়েছে হাফেজ জাহাঙ্গীর আলম চৌধুরী এবং সদস্য সচিব করা হয়েছে মুফতি রিয়াজুল ইসলামকে। ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে আরও যারা আছেন, যুগ্ম আহ্বায়ক- মাওলানা মো. আশরাফ আলী, মাওলানা তানভীর আহমেদ, মাওলানা মো. আশরাফ আলী, মাওলানা মো. ফরহাদ হোসেন হিজবুল্লাহ, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা আব্দুস শহীদ, মাওলানা মীর হোসেন, মুফতি আশরাফুল আলম, মাওলানা সাইফুল ইসলাম, হাফেজ নায়েব আলী, মাওলানা নিজাম উদ্দিন মিসবাহ, মাওলানা মোস্তাফিজুর রহমান, মাওলানা আবদুল আজিজ, মুফতি মাওলানা আহমেদ সালেহ তাউসিফ, মাওলানা সাবিথ ইমরান, মাওলানা আনিসুর রহমান, হাফেজ মাওলানা ইবারহিম, মাওলানা কবির হোসেন ও মাওলানা সাঈদ আহমেদ।
 
ঢাকা মহানগর দক্ষিণে মাওলানা আলমগীর হোসেন খলিলীকে আহ্বায়ক ও মাওলানা তাজুল ইসলামকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে আছেন যথাক্রমে মাওলানা শফিকুল ইসলাম সজিব, মাওলানা মো. আতিকুল ইসলাম, হাফেজ মাওলানা নূরে আলম, হাফেজ জিয়াউল হাসান, মাওলানা আব্দুল হাই, মাওলানা সোহরাব হোসেন, হাবিবুর রহমান, হাফেজ মোহাম্মদ আলী ও হাফেজ মো. মিজানুর রহমান