কক্সবাজারে ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষকসহ দু’জন নিহত

কক্সবাজারে ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষকসহ  দু’জন নিহত

প্রতিকী ছবি

 কক্সবাজারে ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষকসহ দুজন নিহত হয়েছে । আজ বুধবার ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে রামুর জোয়ারিয়ানালা এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় একজন স্কূলশিক্ষক গুরতর অহত হয়েছে।

 নিহতরা হলেন-  অধ্যাপক শফিকুল আলম(৫৫)ও মাহবুুব  মোর্শেদ আমিন(৫৬)। নিহত অধ্যাপক শফিকুল আলাম কক্সবাজার  সরকারি কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও জোয়ারিয়ানাল ঘোনারপাড়া এলাকার চাঁদ মিয়া সওদাগরের ছেলে ও নিহত মাহাবুব মোর্শেদ আমিন জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও একই ইউনিয়নের সিকদার পাড়ার নূর আহাম্মদ সিকদারের ছেলে ।

স্থানীয়রা জানান,ফজরের নামাজ আদায় করে অধ্যাপক শফিকুল আলম ও মাহাবুর মোর্শেদ আমিন সড়কের পাশ দিয়ে হাঁটার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাছবোঝাই একটি মিনিট্রাক তাদের চাপা দেয় । ঘটনাস্থলে তাদের দুজনের মৃত্যু হয়। আর জোয়ারিয়ানালা এইচএম সাঁচী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বোরহান উদ্দিন (৫৫) গুরুতর আহত হয়েছে । তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে  কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামু থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল বলেন, ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়েছে। আহত একজনকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।