শাহরুখের ছেলে আরিয়ান কেমন ছাত্র, জানালেন শিক্ষক

শাহরুখের ছেলে আরিয়ান কেমন ছাত্র, জানালেন শিক্ষক

ছবিঃ সংগৃহীত।

জন্মসূত্রেই যেন সুপার স্টার আরিয়ান খান। হবেই বা না কেন! বলিউড বাদশার ঘরে জন্ম বলে কথা। বাবা শাহরুখের বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত। তার ভক্তারও পছন্দ করেন আরিয়ানকে।শাহরুখের প্রাণপ্রিয় পুত্র আরিয়ানকে একসময় মাদক মামলায় জড়িয়ে জেলেও দিন-রাত পার করতে হয়েছে। এখনো শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই।

এতসব আলোচনা হলো, কিন্তু ছাত্র হিসেবে আরিয়ান কেমন ছিলেন, তা বোধহয় অনেকেই জানেন না। এবার সেই বিষয়টি সামনে এনেছেন আরিয়ানের কলেজের প্রফেসর নিজেই।আরিয়ান ইউনিভার্সিটি অফ সাদার্ন ক‍্যালিফোর্নিয়া স্কুল অফ সিনেমাটিক আর্টস বিশ্ববিদ‍্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেছেন। বিশ্ববিদ‍্যালয়ের সিনেমা এবং মিডিয়া স্টাডিজ বিভাগের অধ্যাপিকা ড. প্রিয়া জয়কুমার জানালেন ছাত্র আরিয়ানকে নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে ড. প্রিয়া জয়কুমার জানিয়েছেন, “আমরা কখনোই ওকে (আরিয়ান) দেখিনি। কোভিডের কারণেই এক দেড় বছর চলে যায়। একটা ক্লাস ছিল ‘ইনট্রো টু সিনেমা’। প্রত‍্যেককেই এটা করতে হত।’ শিক্ষিক জানিয়েছেন এ ক্লাস আরিয়ানও করেছেন। এই অল্প সময়ের মধ্যে আমার মনে হয়েছে সে ছাত্র হিসেবে বেশ ভালো।” এ ক্লাসের জন‍্য তারা শাহরুখের সঙ্গেও কথা বলেছিলেন।

অভিনেতা নয়, শাহরুখ পুত্রকে এবার দেখা যাবে পরিচালকের ভূমিকায়। আরিয়ানের পরিচালনায় মুক্তি পাবে স্টারডাম নামের একটি ওয়েব সিরিজ।আরিয়ানের পরিচালনায় এ সিনেমায় ক‍্যামিও করতে দেখা যাবে বহু বলিউড তারকাকে। শাহরুখ খান, রণবীর কাপুর, রণবীর সিং থেকে শুরু করে করণ জোহরকে বিশেষ চরিত্রে এই সিরিজে দেখা যাবে।