গুলশানে ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

গুলশানে ঘর থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর গুলশান নিকেতন এলাকার একটি ভবন থেকে রাসেল আহমেদ (৩২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন পরিবার ও সহকর্মীরা।

রবিবার রাত সাড়ে ১০টার দিকে নিকেতনের এফ ব্লকের ১১ নম্বর ভবনের পঞ্চম তলায় এ ঘটনা ঘটে। শরিয়তপুরের ডামুড্ডা উপজেলার চরবয়রা গ্রামের মো. খোরশেদের ছেলে রাসেল। পেশায় গাড়িচালক ছিলেন তিনি।

চিকিৎসকের বরাত দিয়ে গাড়িচালক রাসেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, ঘটনাটি গুলশান থানায় অবগত করা হয়েছে।

জানা যায়, রবিবার রাতে সহকর্মীরা তার রুমের দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে পরে আশপাশের ভাড়াটিয়া এবং দারোয়ানের মাধ্যমে দরজা ভাঙেন তারা। এরপর ভেতরে তাকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মধ্যরাতে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত রাসেলের ছোট ভাই মো. ফয়সাল আহমেদ জানান, সাত-আট মাস আগে তার বড় ভাই রাসেল বিয়ে করেন। তবে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। গত দেড় মাস আগে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যান। এরপর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েন রাসেল। রবিবার রাতেও পরিবারের সঙ্গে ফোনে কথা বলেছিলেন রাসেল। এর কিছুক্ষণ পরেই রাসেলের সহকর্মীর মাধ্যমে জানতে পারেন, গলায় ফাঁস দিয়েছেন তার ভাই। পরে ঢাকা মেডিকেলে গিয়ে তার লাশ দেখতে পান।