সিলগালা করা হলো শিবচরের ৩ ক্লিনিক ২ ডায়াগনস্টিক সেন্টার

সিলগালা করা হলো শিবচরের ৩ ক্লিনিক ২ ডায়াগনস্টিক সেন্টার

প্রতীকী ছবি।

মাদারীপুর জেলার শিবচর উপজেলার অনিবন্ধিত ৩টি ক্লিনিক ও ২ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৯ জানুয়ারী) বিকেলে শিবচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই সিলগালা করা হয়েছে। 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের যৌথ অভিযানে শিবচর উপজেলার পাঁচ্চর এলাকার মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, শাহ্ নেছার (রহ.) হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, শিবচর পৌর এলাকার শিবচর হেলথকেয়ার লিমিটেডের স্বাস্থ্য অধিদপ্তরের কোনো লাইসেন্স না থাকায় সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া এর আগে দত্তপাড়ার সূর্য্যনগর বাজারের আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার ও খিদমাহ ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় সিলগালা করা হয়।

শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এ সময় শিবচর উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আক্তার, উপজেলা সেনিটারী ইন্সেপেক্টর ফজলুল হক উপস্থিত ছিলেন। 

শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান বলেন, 'ঐ তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্য অধিদপ্তরের কোনো লাইসেন্স না থাকায় সিলগালা করে তা বন্ধ করে দেয়া হয়েছে।'