নতুন নেতৃত্বে কুবির লিবারেল মাইন্ডস

নতুন নেতৃত্বে কুবির লিবারেল মাইন্ডস

নতুন নেতৃত্বে কুবির লিবারেল মাইন্ডস

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ইংরেজি বিভাগের সহযোগী সংগঠন লিবারেল মাইন্ডসের নতুন কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল হাসান ইমরান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ২০১৮-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাকিব আবদুল্লাহ।

 মঙ্গলবার (৩০ জানুয়ারি) লিবারেল মাইন্ডসের প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহা. হাবিবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। নবগঠিত এ কমিটিতে সহ-সভাপতি পদে জাহিদ তালুকদার, কোষাধ্যক্ষ পদে মাসুদ রানা, ক্রীড়া সম্পাদক পদে কাজী তাহসিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. সাগর হোসেন, সহকারী ক্রীড়া ছেলেদের মধ্যে ফাহিম আহমেদ ও মেয়েদের মধ্যে আসমাউল হুসনা নির্বাচিত হন।

এছাড়াও ডিবেট অ্যান্ড ল্যাংগুয়েজ ক্লাবের সমন্বয়ক ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন নাহিবা তাবাসসুম ও তানজিনা আক্তার। ইংলিশ থিয়েটারের সমন্বয়ক এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন শরিফুল ইসলাম এবং স্নিগ্ধা চৌধুরী। কালচার অ্যান্ড মিউজিক ক্লাবের সমন্বয়ক ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন রুমা রানী দেবসেনা ও শামীম শাহরিয়া। রিডিং সার্কেলের সমন্বয়ক এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছেন জাহিদ হোসাইন এবং নাহিদা সুলতানা মীর।