শাহিদ ও মীরার মধ্যে অশান্তি!

শাহিদ ও মীরার মধ্যে অশান্তি!

ছবি: সংগৃহীত

১৩ বছরের ছোট মীরা রাজপুতকে বিয়ে করেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। ৯ বছর সংসার করে ফেলেছেন তারা। দিল্লির সদ্য কলেজ পাশ করা মেয়েকে বিয়ে করেছিলেন মুম্বাইয়ের নায়ক। ৯ বছরে যে আরও গভীর হয়েছে তাদের সম্পর্ক, তা বোঝা যায় ইনস্টাগ্রামের পোস্ট দেখলেই। তবে সেই মীরা-শাহিদের সংসারে নাকি নিত্য অশান্তি লেগেই রয়েছে। কারণটা নিজেই জানালেন অভিনেতা।

খুব শিগগিরই মুক্তি পাবে শাহিদের ‘তেরি বাতোঁ মে উলঝা জিয়া’। ছবিতে প্রথম বার কৃতি শ্যাননের বিপরীতে অভিনয় করছেন শাহিদ। এমনিতেই পর্দায় তার নায়িকাদের সঙ্গে রসায়ন নজর কাড়ে দর্শকদের। এক সময় ‘চকলেট হিরো’র তকমা পেয়েছিলেন। কিন্তু ‘কবীর সিংহ’-এর পর সেই ভাবমূর্তি বদলেছে। ছবিতে অবশ্য প্রেমিকার উপর খবরদারি করা স্বভাব ছিল শাহিদের চরিত্রে। বাস্তব জীবনেও কি তেমন কোনো কারণেই অশান্তি স্ত্রীয়ের সঙ্গে? উত্তরটা হল না, দু’জনের মধ্যে অশান্তির কারণ মূলত ফোন।

এক সাক্ষাৎকারে শাহিদ বলেন, ‘প্রায়ই মীরা আমাকে অভিযোগ করে, ওর জন্য নাকি সময় নেই আমার। এ দিকে ও নিজেই বেশির ভাগ সময় নিজের ফোনে ব্যস্ত থাকে। আমি এটা নিয়ে প্রতি বারই মীরার সঙ্গে ঝগড়া করি। ও যখনই বলে ওকে সময় দিচ্ছি না, আমি আমার ফোন সঙ্গে সঙ্গে নীচে নামিয়ে রাখি। কিন্তু ও তার পরও ১৫ মিনিট ধরে ফোন ঘাঁটবে। মিনিট ১৫ বাদে যখন ও আমার দিকে তাকায় এবং জিজ্ঞেস করে কী হল? তখন আমি পাল্টা বলি, কিছুই না। আমার জন্য তোমার কাছে সময় নেই।’ রাগ ঝগড়া খুনসুঁটিতেই সফল ভাবে টিকিয়ে রেখেছেন শাহিদ-মীরা তাদের দাম্পত্য জীবন।