আওয়ামী লীগ নেতা পিন্টুর মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

আওয়ামী লীগ নেতা পিন্টুর মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

সংগৃহীত

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম আহসানুল হক পিন্টুর আত্মার মাগফিরাত কামনায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনের প্রাঙ্গনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উলামা কল্যান পরিষদ, রাজশাহীর সভাপতি ও সাহেব বাজার বড় মসজিদের ইমাম মাওলানা আব্দুল গণি।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন মরহুম আহসানুল হক পিন্টুর ভাই আবু হেনা ও বাবলু, উলামা কল্যামা কল্যান পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াছ আলী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, ডা. তবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, দপ্তর সম্পাদক মাহবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, মহিলা বিষয়ক সম্পাদক ইয়াসমিন রেজা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীর রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল।