চিঠি পাঠিয়েছে ৬০ বছর আগের প্রেমিকা, রেগে স্বামীকে হত্যার চেষ্টা

চিঠি পাঠিয়েছে ৬০ বছর আগের প্রেমিকা, রেগে স্বামীকে হত্যার চেষ্টা

ছবিঃ সংগৃহীত।

বিয়ের আগে, আরও সুনির্দিষ্ট করে বললে প্রায় ৬০ বছর আগে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বার্থা ইয়াল্টারের স্বামীর। হঠাৎ একদিন সেই নারী পোস্টকার্ড পাঠান সাবেক প্রেমিকের কাছে। আর তাতেই বেজায় ক্ষেপে যান ৭১ বছর বয়সী বার্থা। হামলে পড়ের স্বামীর ওপর। কামড়ে, খামচি দিয়ে রক্তাক্ত করেন তাকে। একপর্যায়ে বালিশচাপা দিয়ে হত্যারও চেষ্টা করেন।

সম্প্রতি এই ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে বৃদ্ধা বার্থাকে।পুলিশের রিপোর্ট অনুযায়ী, এক ব্যক্তি তাদের কাছে ফোন করে বলেছিলেন, তার স্ত্রী তাকে হত্যার চেষ্টা করছেন।খবর পেয়ে পুলিশ যখন উত্তর মিয়ামি বিচের ইস্টার্ন শোরস এলাকায় পৌঁছায়, তখন ওই ব্যক্তিকে ‘অত্যন্ত নাজুক’ অবস্থায় দেখতে পায়।

তার শরীরে বেশ কিছু ‘গুরুতর ক্ষত’ ও আঁচড়ের দাগ ছিল। এর মধ্যে গভীরভাবে কামড়ের চিহ্নও দেখা যায়। সেখান থেকে ক্রমাগত রক্ত ঝরছিল।লোকটি পুলিশ কর্মকর্তাদের জানান, বিয়ের আগে ১৯৬০’র দশকে এক নারীর সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই নারী সম্প্রতি তার কাছে একটি পোস্টকার্ড পাঠিয়েছিলেন। এর জেরেই স্বামীর ওপর হামলা করেন স্ত্রী।

সাবেক প্রেমিকার পাঠানো সেই পোস্টকার্ডে কী লেখা ছিল, তা জানা যায়নি। তবে বার্থার স্বামী জানিয়েছেন, ওই ঘটনা তার স্ত্রীকে প্রচণ্ড ক্ষেপিয়ে তুলেছিল। এক পর্যায়ে তাকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন বার্থা।এ দম্পতি প্রায় ৫২ বছর ধরে সংসার করছিলেন বলে জানিয়েছে পুলিশ।