কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য আহত, স্ত্রী–সন্তান নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য  আহত, স্ত্রী–সন্তান নিহত

প্রতীকী ছবি।

কুষ্টিয়ার কুমারখালীতে ডাম্প ট্রাকের ধাক্কায় এক সেনা সদস্যর স্ত্রী ও ছেলে নিহত হয়েছেন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার জোড়া পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় সেনা সদস্য রহমত আলীকে (৪০) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন তাঁর স্ত্রী মোছা. ছালমা খাতুন (৪০) ও ছেলে স্মরণ (১২)। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, স্ত্রী সন্তান নিয়ে মোটরসাইকেল যোগে শহর থেকে কুমারখালী উপজেলার পাইকপাড়ায় নিজ গ্রামের বাড়ি যাচ্ছিলেন রহমত আলী। এ সময় বাঁধবাজার এলাকায় পৌঁছালে একটি ডাম্প ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনজনই রাস্তায় ছিটকে পড়লে ঘটনাস্থলেই মারা যায় ওই সেনা সদস্যের স্ত্রী ও সন্তান। গুরুতর আহত অবস্থায় রহমত আলীকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রহমত আলী নামের এক সেনা সদস্যকে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁর স্ত্রী ও সন্তানকে মৃত অবস্থায় পাওয়া গেছে। 

আহত সেনা সদস্যের বন্ধু শফি উদ্দিন জানান, রহমত ছুটিতে এসেছে কয়েক দিন হলো। স্ত্রী ও সন্তান কুষ্টিয়া শহরে ভাড়া বাসায় থাকতেন। শহরের বাসা থেকে সন্ধ্যায় মোটরসাইকেলযোগে গ্রামের বাড়িতে যাওয়ার পথে ডাম্প ট্রাক ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে। 

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।