আশুলিয়ায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ৪

আশুলিয়ায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ৪

সংগৃহীত

সাভারের আশুলিয়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টায় সহায়তা করার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) আসামিদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে ঢাকার আদালতে পাঠায় পুলিশ। এর আগে, গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- ঢাকা জেলার আশুলিয়া থানার ভাদাইল তালতলা এলাকার বাসিন্দা মো. জাহিদ হাসান (৩০), খুলনা জেলার পাইকগাছা থানার বেতবুনিয়া গ্রামের বাসিন্দা মো. সোহাগ গাজী (২১), ঢাকার যাত্রাবাড়ী থানার মধ্য ধনিয়া এলাকার বাসিন্দা মো. ইসমাইল হোসেন দিপু (২৬) ও পটুয়াখালি থানার নন্দীপাড়া গ্রামের মো. সজল মৃধা (২৯)। গ্রেপ্তাররা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তোভোগীর পূর্ব পরিচিত সজীব সরকার। গত ২৭ জানুয়ারি ভুক্তোভোগীর মোবাইল ফোনের ডিসপ্লে নষ্ট হয়ে গেলে ফোনটি দেখানোর জন্য সজীবের বাসায় যান। সজীব মোবাইল সার্ভিসিংয়ের কাজ করেন। সজীবের রুমমেট ইসমাইল হোসেন দিপু কৌশলে রুম থেকে বের হয়ে যান। এসময় দিপু তার সহযোগীদের ডেকে এনে মিথ্যা অপবাদ দিয়ে সজীবসহ ভুক্তভোগীকে মারধর করেন। পরে সোহাগ গাজী সজীবকে ওই বাসার ছাদে নিয়ে যান। এ সময় জাহিদ ভুক্তভোগী কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন এবং ছবি তোলেন। এ ঘটনা কাউকে জানালে ছবি ইন্টারনেটে দেওয়ার হুমকি দেওয়া হয় ভুক্তভোগীকে। পরে ওই ছাত্রী চিৎকার করলে সবাই পালিয়ে যায়। ভুক্তভোগী বাসায় গিয়ে তার পরিবারকে ঘটনার কথা জানায়। পরে ভুক্তভোগীর বাবা আশুলিয়া থানায় মামলা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) অপূর্ব সাহা বলেন, মূল আসামিসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আজ শুক্রবার দুপুরে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।