উপজেলা নির্বাচনের প্রচারণায় সিরাজগঞ্জে চিত্রনায়ক ওমর সানী

উপজেলা নির্বাচনের প্রচারণায় সিরাজগঞ্জে চিত্রনায়ক ওমর সানী

সংগৃহীত

আসন্ন শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়ার পক্ষে নির্বাচনী প্রচারণা চালালেন চিত্রনায়ক ওমর সানী। 

শনিবার (১০ ফেব্রুয়ারি) উপজেলার জামিরতা বাজারে বিকাল ৩টা থেকে ৫ টা পর্যন্ত  এই প্রচারণা চালান তিনি।

প্রচারণায় উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়া ও তার কর্মী সমর্থকরা সঙ্গে ছিলেন।

জামিরতা বাজারে রুমি'র হয়ে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ ও ভোট প্রার্থণা করেন চিত্রনায়ক ওমর সানী। পরে জামিরতা হাটে অবস্থিত স্থানীয় ইউপি সদস্য ওসমান আলীর কার্যালয়ে প্রার্থী ও তার সমর্থকদের নিয়ে অবস্থান করেন তিনি

এসময় ওমর সানী বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রিয়া অত্যন্ত ভালো মনের একজন মানুষ। তাকে আমি ছোট বোনের মতো দেখি, আপনাদের কাছে আমার দাবি,  আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তাকে সার্বিক সহযোগিতা করবেন এবং ভোট দিবেন। 

রুমি খাতুন প্রিয়া শাহাজাদপুর সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক রাজিব আহমেদ রাসেল এর সহধর্মিণী। 

রাজিব আহমেদ রাসেল বলেন, চিত্রনায়ক ওমর সানী অন্য একটি কাজে শাহজাদপুরে এসেছেন। কিন্তু তার সঙ্গে আমার আগে থেকেই যোগাযোগ হয়েছিলো। তিনি ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়াকে অত্যন্ত ভালবাসেন এবং ছোট বোনের মতো স্নেহ করেন। সেই ভালবাসা থেকেই নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। 

এ ব্যাপারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়া বলেন, ওমর সানী ভাই আমাকে ছোট বোনের মতো অত্যন্ত স্নেহ করেন ও ভালবাসেন। সেই ভালবাসার জায়গা থেকে আমার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে মানুষের জীবন মান উন্নয়নে কাজ করবো। মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে নিতে সহযোগিতা করবো।