বিএনপি নেতাদের রাজনৈতিক নেতা না বলে সন্ত্রাসী নেতা বলা যায় : হানিফ

বিএনপি নেতাদের রাজনৈতিক নেতা না বলে সন্ত্রাসী নেতা বলা যায় : হানিফ

বিএনপি নেতাদের রাজনৈতিক নেতা না বলে সন্ত্রাসী নেতা বলা যায় : হানিফ

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়ার তিন আসনের সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা অবস্থায় যে সকল অপকর্ম করেছে তার খেসারত দিচ্ছে আর আওয়ামীলীগ সুবিধা ভোগ করছে । আজ সকালে কুষ্টিয়া সরকারী মহিলা কলেজে নবীন বরন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

তিনি আরো  বলেন  বিএনপির যে সকল নেতা কর্মী গ্রেফতার হয়ে কারাগরে ছিলেন তাদের প্রায় সবাই বিভিন্ন মামলায় অভিযুক্ত অতএব এদেরকে আর রাজনৈতিক নেতা না বলে সন্ত্রাসী নেতা বলা যায় । বাস, ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করার সাথে জড়িত তাদের কোন দল বা রাজনৈতিক নেতা আখ্যা দেয়ার সুযোগ নেই ।  কারাগারে কারোর অবহেলার কারনে মৃত্যু হলে তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

সরকারের কোন উন্নয়ন বিএনপির এখন আর ভালো লাগে না। তাদের কাজ হচ্ছে সরকারের বিরুদ্ধে কথা বলা। বিএনপি এখন কি বলল আর কি বলল না সেটা নিয়ে আওয়ামীলীগ সরকারের কোন মাথা ব্যাথা নেই। বিএনপি এখন ঘৃণ চোখে দেখে বাংলাদেশের জনগণ।তিনি আরও বলেন বিএনপি নামক দলটি নিয়ে এখন আওয়ামীলীগের কোন ভাবনা নেই। শুধুমাত্র ভাবনা দেশের উন্নয়ন ও জনগণকে নিয়ে।

অসাধু ব্যবসায়ীদের জন্য বাজার কিছুটা অস্তিতর হয়। সেটা সরকার কঠোরভাবে বাজার মনিটরিং করছে, রোজা ভিতর কোন দ্রব্যাদি বাড়বে না বলে তিনি জানান। এ সময় কুষ্টিয়া সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা,  জেলা আওয়ামীলীগের নেতাকর্মিরাসহ সরকারী মহিলা কলেজে শিক্ষক, ছাত্রী, অভিভাবৃন্দ  উপস্থিত ছিলেন ।