ধামরাইয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

ধামরাইয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

ফাইল ছবি

ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় জানিব আলী ও জিয়া নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন।রোববার (১১ ফেব্রুয়ারি) ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জানিব আলী ও জিয়া মিয়া উভয়ই ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের জয়পুরা এলাকার বাসিন্দা।

গোলড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাআলম বলেন, মানিগঞ্জের হরগজ গরুর হাট থেকে বাড়ি ফেরার পথে ঢাকা আরিচা মহাসড়কে মোটরসাইকেলের দুই আরোহী সুতিপাড়া ইউনিয়নের বাথুলী বাসস্ট্যান্ডের পশ্চিমপাশে অজ্ঞাত বাস চাপায় নিহত হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আনা হয়।

এবিষয়ে গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, জানিব ও জিয়া দুজনই গরুর ব্যবসায়ী ছিলেন, তারা মোটরসাইকেলযোগে মানিকগঞ্জের হরগজ গরুর হাট থেকে বাড়ি ফেরার পথে বাথুলী এলাকায় ওভারটেক করতে গেলে অজ্ঞাত গাড়ির চাপায় ঘটনাস্থলেই মারা যায়। আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে। এ বিষয়ে পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।