কেউ যেন বিনা অপরাধে কারাগারে না থাকে এবং শাস্তি না পান : হানিফ

কেউ যেন বিনা অপরাধে কারাগারে না থাকে এবং শাস্তি না পান :  হানিফ

কেউ যেন বিনা অপরাধে কারাগারে না থাকে এবং শাস্তি না পান : হানিফ

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়ার তিন আসনের সংসদ সদস্য মাহাবুবউল আলম হানিফ বলেছেন, যারা বিভিন্ন মামলায় কারাগারা রয়েছেন তাদের মুক্তি পাওয়ার বিষয়টি নির্ভর করে আদালতের উপর। এ বিষয় আদালতই ভালো বলতে পারবে। এ সময় তিনি আশা করেন কেউ যেন বিনা অপরাধে কারাগারে না থাকে এবং শাস্তি না পান। এসময় তিনি আরো বলেন কেউ অপরাধ করে যেন শাস্তি না পেয়ে পার না পায়। আজ সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া সরকারী  কলেজে ২০২৩-২৪ শিক্ষাবর্ষেও একাদশ ও অনার্স ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

গনসংযোগ ও  লিফলেট বিতরণের মাধ্যমে বিএনপি সরকার পতন করবে বিএনপির এমন মন্তব্যে প্রেক্ষিতে তিনি বলেন, বিএনপি ২০১২ সাল থেকে সরকার পতন বছরে দুবার করে ঘটিয়ে আসছে। এমন কোন বছরে নাই  যে বলে নাই  এই ঈদ বা এই সময়ের পরে সরকার পতন ঘটবে। এসব তো গত ১৪ বছর ধরে দেশের মানুষ দেখে আসছে। এসব নিয়ে কিছু বলার বা শোনার আগ্রহ কারো আছে বলে আমার মনে হয় না। বিএনপির এসব কথা শুনে তাদের নেতাকর্মীরা তো বটেই সাধারণ মানুষও হাসে ।

দলের মধ্যে বিরোধ মেটাতে তৃণমূল পর্যায়ে  সফর প্রসঙ্গে  তিনি বলেন,  আওয়ামী লীগ তাদের সংগঠনিক কার্যক্রমকে বিস্তৃতি করার জন্য  সংগঠনের ভেতরে কোথাও কোন দ্বন্দ্ব থাকলে সেগুলো নিরসন করে সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য একটি বিভাগীয় টিম আছে  তার ইতিমধ্যে কাজ শুরু করেছে । ঈদের পর থেকে সেই সাংগঠনিক কার্যক্রম গুলো দৃশ্যমান হবে। এ সময় কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শিশির কুমার রায় , সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা,  জেলা আওয়ামীলীগের নেতা-কর্মিরাসহ সরকারী কলেজের শিক্ষক, ছাত্রী, অভিভাবৃন্দ্ব  উপস্থিত ছিলেন ।