আখাউড়ায় বিয়ের ৪ দিনের মাথায় স্ত্রীকে গলা কেটে হত্যা

আখাউড়ায় বিয়ের ৪ দিনের মাথায় স্ত্রীকে গলা কেটে হত্যা

প্রতিকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিয়ের ৪ দিনের মাথায় নববধূ তাসলিমা আক্তারকে (২০) গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর পলাতক রয়েছে নিহতের স্বামী আব্দুল হামিদ।মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ঘটনার পর সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. দেলোয়ার হোসেন ও আখাউড়া থানার ওসি নূরে আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কেন, কী কারণে নববধূকে নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে- তার রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার আখাউড়া উপজেলার হীরাপুর গ্রামের আব্দুল লতিফ মিয়ার প্রবাস ফেরত ছেলে আব্দুল হামিদের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব এলাকার আব্দুর রাজ্জাক মিয়ার মেয়ে তাসলিমার বিয়ে হয়। মঙ্গলবার দুপুরে ধারালো ছুরি দিয়ে নববধূ তাসলিমার গলা কেটে হামিদ পালিয়ে যায়। ঘটনার পর তাসলিমার নিথর দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজনরা পুলিশকে খবর দেন।

আখাউড়া থানার উপপরিদর্শক নিজাম উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি জব্দ করা হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী আব্দুল হামিদের খোঁজ মিলছে না। ধারণা করা হচ্ছে, স্ত্রী তাসলিমাকে গলা কেটে হত্যার পর পালিয়ে যান হামিদ। তাসলিমার দেহের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের গভীর ক্ষতচিহ্ন রয়েছে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। পলাতক হামিদকে আটকের চেষ্টা চলছে বলে ওসি নূরে আলম জানিয়েছেন।