ফুলবাড়ীতে ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেফতার

ফুলবাড়ীতে ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

দিনাজপুরের ফুলবাড়ীতে একটি বাজারে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাত থেকে অভিযান চালিয়ে গোপন সূত্র ও তথ্য প্রযুক্তির মাধ্যমে দিনাজপুরসহ বগুড়া, জয়পুরহাট, নওগাঁসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশের বিভিন্ন ইউনিট।

এর আগে গত ৫ মার্চ দিবাগত গভীর রাতে ফুলবাড়ি উপজেলার এলুয়াড়ি ইউনিয়নের পার্বতীপুর গ্রামের লালদীঘি বাজারে এ ঘটনা ঘটে। আটকৃতরা হলেন, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার চৌকিয়াপাড়া (সোনাপাড়া) এলাকার আইনুদ্দীন মন্ডলের ছেলে মোস্তাকিম ইসলাম (৩৫), বগুড়া জেলার দুঁপচাচিয়া উপজেলার ছোট বেড়াগাও এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৩৫),একই জেলার শিবগঞ্জ উপজেলার মাসুমপুর চালুঞ্জা এলাকার মো. কোব্বাত এর ছেলে মো. হাসান (২৮) ও দিনাজপুরের বিরামপুর পৌরসভার কলেজপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে মো. বেলাল (৪৫)।

ডাকাতির এ ঘটনার মামলায় জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের দিকনির্দেশনায় পুলিশের বিভিন্ন দল ৭২ ঘন্টার মধ্যে পেশাদার আন্ত:জেলা ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেফতার করেছে।

আংশিক সিসিটিভি ফুটেজের সহযোগিতায় মঙ্গলবার দিবাগত গভীর রাত থেকে অভিযান চালিয়ে গোপন সূত্র ও তথ্য প্রযুক্তির মাধ্যমে দিনাজপুরসহ বগুড়া, জয়পুরহাট, নওগাঁসহ ডাকাতদের আটক করে পুলিশের বিভিন্ন ইউনিট। অভিযানে নেতৃত্ব দেন ফুলবাড়ি থানার ওসি মোস্তাফিজুর রহমান।

বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম জানান, ডাকাতির কাজে ব্যবহৃত পিকাপটি জব্দ করা হলেও লুণ্ঠিত মালামাল ও অবশিষ্ট ডাকাতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।