জিলাপি কিনতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত

জিলাপি কিনতে গিয়ে ট্রাকচাপায় শিশু নিহত

ফাইল ছবি

ময়মনসিংহের ফুলপুরে জিলাপি কিনতে গিয়ে তানিয়া (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার বড়বোন আরিফাও (৭) গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ফুলপুর পৌরসভার সাহাপুর বাজারে তালুকদার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। 
শিশু দুইজনই সাহাপুর গ্রামের চা বিক্রেতা আমিনুল ইসলামের কন্যা। 

জানা যায়, বুধবার দিবাগত রাতে সাহাপুর বাজার ব্যবসায়ীদের উদ্যোগে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। বৃহস্পতিবার সকালে ওখানে তারা জিলাপি কিনতে গেলে ফুলপুরগামী বালুভর্তি একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে তানিয়া ঘটনাস্থলেই মারা যায় আর আরিফাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা বেশি খারাপ দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 

সরেজমিন গিয়ে জানা যায়, আমিনুলের বিয়ের ১৫ বছর পর তার প্রথম কন্যার জন্ম হয়। এর ৫ বছর পর দ্বিতীয় কন্যা তানিয়ার জন্ম  হয়েছিল। দীর্ঘদিন নিঃসন্তান থাকার পর দুইজন কন্যাসন্তান পেলেও আবারও সন্তানহীন হওয়ার পথে হত দরিদ্র চা বিক্রেতা আমিনুল।

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে কিন্তু চালক পালিয়ে গেছে। থানা এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে আর এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।