রাজশাহী সিটি কলেজের ইংরেজি বিভাগের ‘গেট টুগেদার’ অনুষ্ঠিত

রাজশাহী সিটি কলেজের ইংরেজি বিভাগের ‘গেট টুগেদার’ অনুষ্ঠিত

সংগৃহীত

দিনব্যাপী নানান আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী সরকারি সিটি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের ‘গেট টুগেদার’ (মিলনমেলা) অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিভাগের ১০ম ব্যাচের (শেষ বর্ষ) আয়োজনে এ গেট টুগেদার অনুষ্ঠিত হয়

এ গেট টুগেদার উপলক্ষে নগরীর লালন শাহ মুক্তমঞ্চ এলাকায় পদ্মা নদীর পাড়ে এক রেস্তোরাঁয় জমকালো আয়োজন করেন শিক্ষার্থীরা। আয়োজনের মধ্যে সেমিনার, উত্তেজনাপূর্ণ গেম, নাচ ও গানের তালে চেয়ার খেলা ছিল অন্যতম।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর মোছা. রওনক আরা। এতে সহযোগী অধ্যাপক নূরে আলম সিদ্দিক, প্রভাষক সুলতান মাহমুদ, রাজশাহী সরকারি সিটি কলেজের প্রাক্তন শিক্ষার্থী স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নবাজ-এর প্রতিষ্ঠাতা আমানুল্লাহ আমান, ইংরেজি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী মোছা. শারমিন বক্তব্য রাখেন।

সেমিনারে গান পরিবেশন করেন ওই ব্যাচের শিক্ষার্থী আকশা আলম শৈতি। কবিতা আবৃত্তি করেন- শিক্ষার্থী হানি রিয়া, মিথিলা চৌধুরী, আলমগীর হোসেন ও মোছা. মিথিলা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শারমিন শিফা ও সাদিকুল ইসলাম রাজ। তারাও পৃথক দু’টি কবিতা আবৃত্তি করেন। এ দিন শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেন রুদাইবা তাবাসসুম। অনুষ্ঠানে কেকও কাটা হয়।

এরপর শিক্ষকদের উত্তেজনাপূর্ণ গেম পর্ব অনুষ্ঠিত হয়। মধ্যহ্নভোজ শেষে শিক্ষার্থীরা নাচ ও গানের তালে চেয়ার খেলার প্রতিযোগিতা করেন। ছেলে ও মেয়েদের পৃথক গ্রুপে এ চেয়ার খেলা অনুষ্ঠিত হয়। এ দিন বিকেলে পদ্মা নদীর পাড়ে আনন্দঘন সময় কাটিয়ে ও ফটোসেশন শেষে সন্ধ্যায় সমাপ্ত ঘোষণা করা হয় ওই গেট টুগেদার অনুষ্ঠান।