পীরগঞ্জের শানেরহাটে শীতার্ত মানুষের মাঝে স্পিকারের কম্বল বিতরণ

পীরগঞ্জের শানেরহাটে শীতার্ত মানুষের মাঝে স্পিকারের কম্বল বিতরণ

পীরগঞ্জের শানেরহাটে শীতার্ত মানুষের মাঝে স্পিকারের কম্বল বিতরণ

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রংপুরের পীরগঞ্জ উপজেলার শানেরহাট উচ্চ বিদ্যালয় মাঠে আজ শনিবার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।পীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হাসান ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্পিকার বলেন, আমরা অতীতে পীরগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়নে উন্নয়নমূলক কাজ করেছি। আগামী পাঁচ বছরের জন্যও ব্যাপক উন্নয়নমূলক কাজ হাতে নিয়েছি। গত সংসদ নির্বাচনের পূর্বে জনগণ রাস্তাঘাট, মসজিদ, মন্দির ও বিদ্যালয় প্রাচীর নির্মাণসহ যেসব দাবি করেছেন, সেগুলো পর্যায়ক্রমে বাস্তবায়নের লক্ষ্যে ইতোমধ্যে কাজ শুরু করা হয়েছে। তিনি আরও বলেন, মিঠিপুর ইউনিয়নের ৩০০ পরিবারের মধ্যে সুপেয় পানির ব্যবস্থা করতে প্রকল্প গ্রহণের উদ্যোগ নেয়া হয়েছে।

কম্বল বিতরণ প্রসঙ্গে স্পিকার আরো বলেন, আমরা পীরগঞ্জ উপজেলায় ২৫ হাজার কম্বল বিতরণের কাজ হাতে নিয়েছি। অনেকদিন আগে থেকেই কম্বল বিতরণের কার্যক্রম শুরু হয়েছে, এখন তা শেষ পর্যায়ে এসেছে। আমরা গরিব, অসহায়, দুস্থ ও বয়স্ক মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি।আজ পীরগঞ্জ উপজেলার শানেরহাট, মিঠিপুর ও পাঁচগাছী ইউনিয়নের নয় শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সূত্র :  বাসস