কদমতলীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কদমতলীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলীর রায়েরবাগ খানকা শরীফ এলাকায় কাজী ইব্রাহীম (২১) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর আড়াইটার দিকে ওই যুবককে মৃত ঘোষণা করেন।

ইব্রাহিমের মামা মো. সুমন সরকার বলেন, ইব্রাহিম ছয় মাস আগে প্রেম করে বিয়ে করে। তার স্ত্রী গ্রামের বাড়ি থাকে। পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রীর সঙ্গে মোবাইলফোনে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজের রুমে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ইব্রাহিমের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানা এলাকায়। সে কাজী আহসানুল্লাহর সন্তান। কদমতলীর রায়েরবাগ খানকা শরীফ এলাকায় থাকে সে। ইব্রাহিম একটি বেসরকারি প্রতিষ্ঠানের শ্রমিক হিসেবে কাজ করতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন কদমতলী থানার এস আই অনিক কুমার গোপ।

তিনি জানান, খবর পেয়ে কদমতলীর রায়েরবাগ খানকা শরীফ এলাকার একটি বাসা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে। মরদেহ ঢাকা হাসপাতাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।