স্টইনিসের বদলি হার্ডিকেও পাচ্ছে না অস্ট্রেলিয়া

স্টইনিসের বদলি হার্ডিকেও পাচ্ছে না অস্ট্রেলিয়া

সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেকে প্রমাণ করার শেষ সুযোগটা হারালেন অ্যারন হার্ডি। সতীর্থের চোটে নিউজিল্যান্ড সফরের দলে জায়গা পেলেও দুর্ভাগ্য সঙ্গী হলো তারও। পেশির সমস্যায় সিরিজ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার।

আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ছিল অস্ট্রেলিয়ার শেষ টি-টোয়েন্টি সিরিজ। পিঠের চোটের কারণে কিউইদের বিপক্ষে খেলতে পারছেন না দলটির গুরুত্বপূর্ণ সদস্য মার্কাস স্টয়নিস। এই অলরাউন্ডারের বদলি হিসেবে ডাক পাওয়া হার্ডিও এখন যেতে পারছেন না তাসমান সাগরের অপর পাড়ে।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে শেফিল্ড শিল্ডের ম্যাচ খেলার কারণে দলের সঙ্গে গত শনিবার নিউজিল্যান্ডে যেতে পারেননি হার্ডি। আজ সোমবার ওয়েলিংটনের উদ্দেশে দেশ ছাড়ার কথা ছিল তার।  ক্রিকেট অস্ট্রেলিয়া হার্ডির বিকল্প হিসেবে নিউ জিল্যান্ড সিরিজের জন্য স্পেন্সার জনসনকে স্কোয়াডে যোগ করেছে। 

এখন পর্যন্ত দেশের হয়ে ৪টি টি-টোয়েন্টি খেলে ৫ উইকেট নিয়েছেন গতিময় পেসার জনসন। আর হার্ডি এখন পর্যন্ত ৭ টি-টোয়েন্টি খেলে ৪ উইকেট নেওয়ার পাশাপাশি করেছেন ৬৯ রান। দুই দলের তিন টি-টোয়েন্টির সিরিজটি শুরু আগামী বুধবার। পরের দুই ম্যাচ ২৩ ও ২৫ ফেব্রুয়ারি