মেসি-সুয়ারেজদের পুনর্মিলন! মায়ামির দুর্দান্ত জয়

মেসি-সুয়ারেজদের পুনর্মিলন! মায়ামির দুর্দান্ত জয়

সংগৃহীত ছবি

প্রায় চার বছরের মাথায় আবারও এক হয়ে মাঠে নামলেন হলো মেসি, সুয়ারেজ, বুসকেটস ও জর্দি আলবারার। তবে এবার মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে। ২০২০ সালের আগস্টে বার্সেলোনার হয়ে সর্বশেষ মাঠে নেমেছিলেন তারা। 

গত মৌসুমে মেসির পর মায়ামিতে নাম লিখিয়েছিলেন বুসকেটস ও জর্দি আলবা। বৃহস্পতিবার তাদের সঙ্গে পথচলা শুরু হলো আরেক তারকা সুয়ারেজের। চার তারকার পুনর্মিলনটা জয়ে রাঙাল মায়ামি।

বৃহস্পতিবার মৌসুমের প্রথম ম্যাচে সল্ট লেককে ২-০ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি। ঘরের মাঠ চেস স্টেডিয়ামে রবার্ট টেইলর প্রথমার্ধে দলকে এগিয়ে দেওয়ার পর দ্বিতীয়ার্ধের শেষ দিকে গোল করেন ডিয়েগো গোমেজ। দুটি গোলেই অবদান ছিল মেসির। 

সল্ট লেকের বিপক্ষে মায়ামির শুরুর একাদশেই ছিলেন মেসি-সুয়ারেজ। ম্যাচের ৩৯ মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। ডি-বক্সের কিছুটা বাইরে থেকে পাওয়া মেসির পাস আড়াআড়িভাবে শট নেন রবার্ট টেইলর। তার নিচু শট আটকাতে পারেননি সল্ট লেকের গোলরক্ষক। এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় মায়ামি।

দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ৮৩ তম মিনিটে। এবার মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে সুয়ারেজের পায়ে দেন মেসি, সেখানে সুয়ারেজ দেন গোমেজকে। প্যারাগুয়ের এই মিডফিল্ডার সহজ সুযোগ কাজে লাগিয়ে গোল করেন। 

এমএলএসে মায়ামির পরের ম্যাচ এলএ গ্যালাক্সির বিপক্ষে আগামী ২৬ ফেব্রুয়ারি।