অভিনেত্রী মানসী সিনহার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

অভিনেত্রী মানসী সিনহার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

ছবি: সংগৃহীত

বাংলা টেলিভিশন তথা বাংলা সিনেমার জনপ্রিয় মুখ অভিনেত্রী মানসী সিনহা। মূলত, কমেডি চরিত্রেই দর্শকদের নজর কেড়েছেন তিনি। সেই মানসী সিনহাই এবার পড়লেন বিপাকে। তার বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ আনলেন তার পরিচালিত প্রথম ছবি ‘এটা আমাদের গল্প’র সহপ্রযোজক দীপঙ্কর বন্দ্যোপাধ্যায়। দীপঙ্করের অভিযোগ, মানসী তার কাছ থেকে ২৬ লাখ ২৮ হাজার টাকা নিয়েছিলেন, কিন্তু সেই টাকা ফেরত পাননি।

অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনায় হাত দিয়েছেন মানসী। ছবির নাম ‘এটা আমাদের গল্প’। ২০২০ সালের ফেব্রুয়ারিতে এই ছবির সিংহভাগ শুটিং হয়ে গেছে। এই ছবির সহ প্রযোজক এক সংবাদমাধ্যমকে দীপঙ্কর জানিয়েছেন, মানসী আমার থেকে ২৬ লাখ ২৮ হাজার টাকা নিয়েছিলেন। কিন্তু সেই টাকা আমি ফেরত পাইনি। শুধু তাই নয়, শুটিং চলাকালীন মানসী, যে হিসেব দেখিয়েছিল, তাও স্পষ্ট নয়। ছবিতে বাকি টাকা শর্মিষ্ঠার বিনিয়োগ করার কথা ছিল। কিন্তু একটা সময়ে দেখলাম শর্মিষ্ঠাও ওর অফিস বদলে ফেললেন। পুরো বিষয়টায় আমার ধোঁয়াশা রয়েছে।

গত ১৪ ফেব্রুয়ারি এই ছবির পোস্টারও মানসী শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টারে সহ প্রযোজনার জায়গায় নিজের নাম না থাকায়, টনক নড়ে দীপঙ্করের। পোস্টারে প্রযোজক হিসেবে সুভাষ বেরা ও শুভঙ্কর মিত্রের নাম রয়েছে। দীপঙ্করের কথায়, আমি এদের চিনিই না। ২০২২ সালে আর কোনো উপায় না দেখে মানসীকে আইনি নোটিশ পাঠান প্রযোজক। এমনকি, সমঝোতাপত্রে সইও করেছিলেন মানসী। যেখানে লেখা ছিল দীপঙ্করের অনুমতি ছাড়া তিনি ছবি রিলিজ করবেন না।

এই পুরো বিষয় নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন মানসীও। তিনি জানালেন, ছবির শুটিং শুরু হয় শর্মিষ্ঠার প্রযোজনায়। শর্মিষ্ঠার বিনিয়োগকারী হিসেবে এসেছিলেন দীপঙ্কর। সহ-প্রযোজক হিসেবে দীপঙ্করের নাম রাখার সিদ্ধান্ত ছিল শর্মিষ্ঠার।

মানসীর আরও জানিয়েছেন, দীপঙ্কর বলেছে টাকা খরচের হিসেব দিতে পারেনি শর্মিষ্ঠা। কিন্তু এখনও দীপঙ্করের মনে হচ্ছে আমি ওকে ঠকাচ্ছি! আমি তো পরিচালক মাত্র।দীপঙ্করের বিরুদ্ধে মানসী তার সই সহ জাল নথি তৈরির অভিযোগও এনেছেন।