মাদ্রিদে বাড়ি খুঁজছেন এমবাপের মা

মাদ্রিদে বাড়ি খুঁজছেন এমবাপের মা

ফাইল ছবি

কিলিয়ান এমবাপে চলতি মৌসুম শেষেই পিএসজি ছাড়ছেন-এ কথা এখন অনেকটাই নিশ্চিত। কদিন আগে ফরাসি জায়ান্টদের বর্তমান কোচ লুইস এনরিকের কথায়ও মিলেছে এমন আভাস। এমবাপেকে ছাড়া খেলতে পিএসজিকে অভ্যস্ত হতে হবে বলে জানিয়েছেন তিনি।

লিগ ওয়ানে সবশেষ রেনের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। এই ম্যাচটি ১-১ গোলে ড্র করেছে ফরাসি জায়ান্টরা। এদিকে ড্র হওয়া এই ম্যাচেই ৬৫ মিনিটের সময় এমবাপেকে তুলে নেন পিএসজি কোচ এনরিকে। এদিকে দল হারের মুখে থাকলেও কেন সেরা তারকাকে তুলে নিয়েছেন কোচ এমন প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল এনরিকেকে।

এমন প্রশ্নের উত্তরে এনরিকে বলেন, ‘কিলিয়ানকে (এমবাপ্পে) ছাড়া খেলতে অভ্যাস করতে হবে আমাদের। কোনো না কোনো সময় সে দল ছেড়ে চলেই যাবে। সে খেলবে নাকি খেলবে না সেটা আমি বিবেচনা করব। যেমনটা সব কোচ তাঁদের খেলোয়াড়দের সঙ্গে করেন।’

এদিকে স্প্যানিশ ক্রীড়াবিষয়ক গণমাধ্যম মার্কাও আগেই জানিয়েছে, রিয়ালের সঙ্গে ইতোমধ্যেই ৫ বছরের চুক্তি সেরেছেন এমবাপে। এই চুক্তি অনুযায়ী, ২০২৯ সাল পর্যন্ত স্প্যানিশ জায়ান্টদের হয়ে খেলবেন ২০১৮ বিশ্বকাপজয়ী এই তারকা।

কোনো পক্ষ থেকেই এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা না আসলেও এমবাপের মাদ্রিদে যোগ দেয়ার খবরের বিশ্বাসযোগ্যতা আরও বাড়িয়ে দিয়েছে আরেক স্প্যানিশ সংবাদমাধ্যম রেলেভোর এক প্রতিবেদন।

রেলেভোর এক খবরে বলা হয়েছে, এমবাপের মা এবং এজেন্ট ফাইজা লামারি মাদ্রিদে তাঁর জন্য বাড়ি খুঁজছেন। ফরাসি তারকার মা এবং তাঁর দলের আরও কয়েকজন সদস্য মিলে স্পেনের শহরটিতে এমবাপের থাকার জন্য যুতসই বাড়ি খুঁজছেন বলেই জানিয়েছে রেলেভো।