এলপিএলের নিলামে নাম দিলেন তামিম-তাসকিনরা

এলপিএলের নিলামে নাম দিলেন তামিম-তাসকিনরা

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর মাঠে গড়াবে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এবারের আসর। ১ জুলাই থেকে শুরু হতে যাওয়া এ আসরের আগে অনুষ্ঠিত হবে নিলাম। যেখানে বাংলাদেশ থেকে নাম লিখিয়েছেন বেশ কয়েকজন তারকা ক্রিকেটার।

এলপিএলের এই নিলামে ২৪ দেশের ৫০০ এর বেশি ক্রিকেটার নাম লিখিয়েছেন। এর মধ্য থেকে বেশ কয়েকজন তারকা ক্রিকেটারের নাম প্রকাশ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। যেখানে বাংলাদেশ থেকে আছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাজমুল হোসেন শান্ত ও তাসকিন আহমেদ।

বাংলাদেশি তারকাদের ছাড়াও আছেন টিম সাউদি, রাসি ভন ডার ডুসেন, জিমি নিশাম, রেজা হেনড্রিকস, রাইলি রুশো, শাই হোপ, লুঙ্গি এনগিদি, নাসিম শাহ, রহমানউল্লাহ গুরবাজ, কলিন মুনরো, ইশ সোধি, মার্ক চ্যাপম্যান, জেসন বেহরেনডর্ফ, আন্দ্রে ফ্লেচার, ওশেন থমাস, কিমো পল, ফ্যাবিয়ান অ্যালেন, উসমান খাজা, তাবরাইজ শামসি, এভিন লুইস, মুজিব উর রহমান, নুর আহমেদ, রিস টপলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নাওয়াজ, গুলবাদিন নাইব ও ইব্রাহীম জাদরান।

এলপিএলের গত আসরে বাংলাদেশ থেকে খেলেছেন মোট তিন জন। এই তালিকায় ছিলেন সাকিব আল হাসান, তাওহীদ হৃদয় ও মোহাম্মদ মিঠুন। প্রথমবারের মতো দেশের বাইরে কোনো লিগ খেলতে গিয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন হৃদয়।