দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি

ছবি: সংগৃহীত

দীপিকা পাড়ুকান এবং রণবীরের ঘরে নতুন অতিথি আসছে! বেশকিছুদিন ধরেই বলি পাড়ায় শোনা যাচ্ছিলো এমন গুঞ্জন। তবে, এবার খবরটি আনুষ্ঠানিকভাবে জানালেন এই দম্পতি। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, এ বছরের সেপ্টেম্বরেই দীপিকা-রণবীর দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। গতকাল বৃহস্পতিবার সকালে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে তারা। সেখানে বাচ্চাদের জুতা, জামার সঙ্গে মাথার টুপি, বেলুন ইত্যাদি দেখা যাচ্ছে। মাঝখানে দেয়া সন্তান আসার সময়। অর্থাৎ সেপ্টেম্বর ২০২৪। ছবিটি পোস্ট করে দীপিকা কেবল প্রণামের ইমোজি পোস্ট করেছেন।

সন্তান আসতে এখনো মাস আটেক বাকি। তবে এরই মধ্যে ভাবি সন্তানের নামও নাকি ঠিক করে ফেলেছেন তারা এমন গুঞ্জনই শোনা যাচ্ছে বলি পাড়ায়।

এর আগে, এক সাক্ষাৎকারে রণবীর-দীপিকা দুজনেই বাচ্চা ভালোবাসেন এমনটাই জানিয়েছিলেন তারা। সেই সময় দীপিকা বলেছিলেন, ‘রণবীর আর আমি শিশুদের খুব ভালেঅবাসি। পরিবারে এক অতুন অতিথির আসার অপেক্ষা করছি।’ সরাসরি না বললেও আকার-ইঙ্গিতে দীপিকা বুঝিয়ে দিতে চেয়েছিলেন যে, খুব শিগগিরই তারা সুখবর দিতে চলেছেন।

রণবীর কাপুর সাক্ষাৎকারে বলেছিলেন, দীপিকার মতোই মিষ্টি, আদুরে একটা মেয়ে চান। ছেলে হোক অথবা মেয়ে সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিংহ জানিয়েছিলেন রণবীর। কন্যা না কি পুত্র, রণবীর-দীপিকার ঘর আলো করে কে আসবে, সুখবর পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর পর্যন্ত।