লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭ ইউনিটের নতুন কমিটি

লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭ ইউনিটের নতুন কমিটি

ফাইল ছবি

লক্ষ্মীপুরে ছাত্রলীগের সাতটি ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব কমিটি অনুমোদন দেয়া হয়।

এতে লক্ষ্মীপুর পৌর শাখা ছাত্রলীগের আহবায়ক হয়েছেন জাহিদ আদনান। যুগ্ম আহবায়ক হয়েছেন জায়েদ ইবনে মিরাজ, হাসিবুল হোসেন মুন্না, ফাহিম ফয়সাল মার্শা, রমজান হোসেন আরমান, আফ্রিদুর রহমান রাবিত, আব্দুল্লাহ আল মামুনসহ ১১ জন এবং সদস্য করা হয়েছে ৬ জনকে।

লক্ষ্মীপুর দারুল উলুম কামিল (আলিয়া) মাদ্রাসা শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন জাহিদুল ইসলাম দিপু, সাধারণ সম্পাদক মেহেরাজ হাসান।

চন্দ্রগঞ্জ জনতা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন রাছেল। মাহমুদ নিরব ও সাধারণ সম্পাদক হয়েছেন নাজমুল ইসলাম নাইম।

রায়পুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন আব্দুর রহমান আছিম। এ ছাড়া, সাধারণ সম্পাদক হয়েছেন ইয়াছিন আরাফাত সিহাব দেওয়ানজি।

রায়পুর রুস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন তানভীর মাহমুদ চৌধুরী, সাধারণ সম্পাদক হয়েছেন শাহরিয়া মাহমুদ তানজিদ।

রামগতি আহমদিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি মো. জিহাদ উদ্দিন, সাধারণ সম্পাদক সামুরা আহমেদ।

রামগতি আ স ম আব্দুর রব কলেজ শাখা ছাত্রলীগের নতুন সভাপতি হয়েছেন সবুজ আল ইসলাম মুন্না ও সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ শামিম রাজা।

৭ টি ইউনিটের মধ্যে লক্ষ্মীপুর পৌর শাখা ছাড়া ছয়টি ইউনিটের আগের কমিটি বিলুপ্ত করে দেয় জেলা ছাত্রলীগ। মেয়াদোত্তীর্ণ এবং সাংগঠনিক কার্যক্রম না থাকায় কোনও সম্মেলন ছাড়াই কমিটিগুলো বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, আগামী এক বছরের জন্য ৬টি ইউনিট ও তিন মাসের জন্য লক্ষ্মীপুর পৌর শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছি। যোগ্য, সৎ, কর্মঠ, পরিশ্রমী ও মেধাবী ছাত্র নেতাদের দিয়েই এসব ইউনিটের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। আশা করি, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তারা মাঠে কাজ করবে।