একদিনের ব্যবধানে দুই অভিনেত্রী বোনের মৃত্যু!

একদিনের ব্যবধানে দুই অভিনেত্রী বোনের মৃত্যু!

ছবি: সংগৃহীত

বোন আমানদীপ সোহির মৃত্যুর ২৪ ঘণ্টা বা একদিন কাটতে না কাটতেই প্রয়াত আরেক বোন ডলি সোহি। দুই মেয়েকে হারিয়ে একেবারে ভেঙে পড়েছে তাদের পরিবার।

হিন্দি টেলিজগতের জনপ্রিয় অভিনেত্রী ডলি সোহি ও আমানদীপ সোহি। দুই অভিনেত্রী বোনের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া হিন্দি টেলিভিশন জগতে।

বৃহস্পতিবার (৭ মার্চ) মৃত্যু হয়েছে আমানদীপের। আর শুক্রবার (৭ মার্চ) সেই খবর প্রকাশ্যে আসার ঘণ্টা খানেকের মধ্যেই টেলিদুনিয়ায় আছড়ে পড়ল আরও এক মর্মান্তিক খবর। ইহজগৎ থেকে বিদায় নিয়েছেন আরেক বোন ডলি সোহি। যিনি ‘পরিণীতি’, ‘ঝনক’র মতো জনপ্রিয় ধারাবাহিকের পরিচিত মুখ। এই সিরিয়ালেই নিয়মিত অভিনয় করছেন বাংলার ঋষি কৌশিক।

পরিবারের তরফে জানা গেছে, ডলি দীর্ঘদিন ধরেই সার্ভাইক্যাল ক্যানসারে ভুগছিলেন। আর সেই মারণ রোগই প্রাণ কেড়েছে ডলির। অন্যদিকে জন্ডিসে মৃত্যু হয় আমানদীপ সোহির। ভাই মনু সোহিই নিশ্চিত করেছেন বোনের প্রয়াণের খবর।

ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমানদীপ আর নেই। ওর শরীর আর সইতে পারছিল না। জন্ডিস হয়েছিল। তবে আমাদের চিকিৎসকের কাছে বিশদে জানার মতো পরিস্থিতি ছিল না।’

তিনি জানিয়েছেন, তবে ডলির অবস্থা কিন্তু আশঙ্কাজনক ছিল না। তাকে হাসপাতালে থাকতে বলেছিলেন চিকিৎসকরা। ২০২৩ সালেই জরায়ুর ক্যানসার ধরা পড়ে। চলতি বছরের শুরুতে শ্বাসকষ্টের সমস্যায় হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে। তবে দুই অভিনেত্রী বোনকে আর ফেরানো যায়নি বাড়িতে। চিরতরে ইহজগৎ থেকে বিদায় নিলেন আমানদীপ ও ডলি। আজ শুক্রবার দুপুরে ডলি সোহির শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।