প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শোক

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ফাইল ফটো

প্রধানমন্ত্রীর প্রেস সচিব বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সোমবার (১০ মার্চ) পৃথক শোক বার্তায় তারা ইহসানুল করিমের রুহের মাগফেরাত কামনা এবং তার পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

তার মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী, সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি,ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ, যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. আব্দুল ওয়াদুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরী এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রুমানা আলী, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) পরিচালনা বোর্ডের চেয়ারম্যান মরতুজা আহমদ, প্রধান তথ্য অফিসার মো. শাহেনুর মিয়া গভীর শোক প্রকাশ করেছেন।

পৃথক পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।