পাবনায় জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কলেজ শিক্ষকের মৃত্যু

পাবনায় জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে কলেজ শিক্ষকের মৃত্যু

ফাইল ছবি

পাবনায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আমিরুল ইসলাম (৫৫) নামে এক কলেজ শিক্ষক মারা গেছেন। রোববার (১৬ আগস্ট) রাতে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (বিএসএমএমইউ) হাসপাতালে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়ার কয়েক ঘন্টা পর তিনি মারা যান। তার বাড়ি পাবনা পৌরসভার শালগাড়িয়া মহল্লায়। তিনি মৃত আজহার আলীর ছেলে।

মৃত আমিরুল ইসলঅম আটঘরিয়া উপজেলার দেবোত্তর ডিগ্রী কলেজের শিক্ষক ছিলেন। কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুর রহমান আজ সোমবার (১৭ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেন।

মৃত আমিরুল ইসলামের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ৭/৮ দিন যাবৎ জ্বর ও কাশি নিয়ে অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শক্রমে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শনিবার থেকে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। রোববার সকালে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দ্রæত তাঁকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আজ সোমবার স্বাস্থ্যবিধি  মেনে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

এদিকে আগে স্বাস্থ্য বিভাগ নিয়মিত করোনা সংক্রান্ত তথ্যাদি সরবরাহ করলেও বর্তমান এ সংক্রান্ত  কোন তথ্যই নিয়মিত পাওয়া যাচ্ছে না। করোনা টেস্ট ফি যেদিন থেকে শুরু হয়েছে তার পর থেকেই করোনার সঠিক চিত্র পাওয়া থেকে পাবনার গণমাধ্যম কর্মিরা এক রকম অন্ধকারে আছে।