নড়াইলে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

নড়াইলে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি, থানায় জিডি

সাংবাদিক আমানত ইসলাম পারভেজ

নড়াইলের নড়াগাতীতে সাংবাদিক আমানত ইসলাম পারভেজকে (৩০) পঙ্গু করে দেওয়াসহ প্রাণ নাশের হুমকি দিয়েছেন বাঐসোনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. রাসেল শেখ (৩৮)।

শুক্রবার (১৫ মার্চ) বিকেল ৪টায় থানার সামনে এ হুমকি দেওয়া হয়। এ ঘটনায় আমানত ইসলাম নড়াগাতী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

নড়াগাতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

আমানত ইসলাম এশিয়ান টেলিভিশনের কালিয়া উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। তিনি থানার চর ডুমুরিয়া গ্রামের মৃত ফেলু শেখের ছেলে।

অন্যদিকে, মো. রাসেল শেখ উত্তর ডুমুরীয়া গ্রামের হেমায়েত শেখের ছেলে।

জানা গেছে, যশোরের এক অন্তঃসত্ত্বা নারী উত্তর ডুমুরিয়া গ্রামে তার স্বামীর বাড়িতে আসলে স্বামীর স্বজনরা ওই নারীকে মেনে নেয় না। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিষয়টি সাংবাদিকরা জানতে পেরে ঘটনাস্থলে গেলে রাসেল এ বিষয়ে নিউজ না করার জন্য উস্কানীমূলক কথাবার্তা বলে। সাংবাদিকরা চলে আসলে ওই অন্তঃসত্ত্বা নারীকে রাসেলের প্ররোচনায় স্বামীর স্বজনরা ঘাড় ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এতে পড়ে গিয়ে গর্ভের বাচ্চার ক্ষতির আশঙ্কা করায় থানায় অভিযোগ দায়ের করে তিনি কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এ বিষয়ে কথা বলতে সাংবাদিকরা নড়াগাতি থানার সামনে পৌঁছালে অভিযুক্ত রাসেল শেখ সাংবাদিক আমানত ইসলাম পারভেজকে হাত পা ভেঙে ফেলাসহ প্রাণ নাশের হুমকি দেয়।

এ বিষয়ে ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।