সাতপাকে বাঁধা পড়লেন পুলকিত-কৃতি

সাতপাকে বাঁধা পড়লেন পুলকিত-কৃতি

ছবি: সংগৃহীত

বলিউডের দুই তারকা পুলকিত সম্রাট ও কৃতি খরবান্দা সাতপাকে বাঁধা পড়লেন। শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় দিল্লির আইটিসি গ্র্যান্ডে তাদের বিয়ের আসর বসে। এর আগে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় এ জুটির মেহেদি অনুষ্ঠান।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, পুলকিত সম্রাট ও কৃতি খরবান্দার বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন বলিউড তারকরা ও দুই পরিবারের সদস্যরা। শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এ দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন।

পোস্টের ক্যাপশনে লিখেছেন, "গভীর নীল আকাশ থেকে সকালের শিশির পর্যন্ত। নিচু এবং উঁচুতে, এটি কেবল আপনিই। শুরু থেকে শেষ পর্যন্ত। প্রতি মুহূর্তে এবং প্রতিটি পরে। যখন আমার হৃদয়ের স্পন্দন ভিন্ন হয়। তোমাকে হতে হবে। ক্রমাগত, ধারাবাহিকভাবে, ক্রমাগত, তুমি।"

নববধূ এসময় প্যাস্টেল গোলাপী লেহেঙ্গা পরেছিলেন , আর পুলকিত একটি প্যাস্টেল সবুজ পোশাক পরেছিলেন। 

সহকর্মী থেকে বন্ধু এবং তারপর প্রেমিক-প্রেমিকা তারা। ২০১৯ সালে নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনেন পুলকিত-কৃতি। চার বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে সাতপাকে বাঁধা পড়ল এ যুগল।

পুলকিত দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এর আগে তিনি বলিউড সুপারস্টার সালমান খানের পাতানো বোন শ্বেতা রোহিরাকে বিয়ে করেছিলেন। তবে তাদের বিয়ের বয়স এক বছরও গড়ায়নি। এর আগেই পুলকিত আর শ্বেতার মধ্যে বিচ্ছেদ হয়।

শ্বেতা-পুলকিতের বিচ্ছেদের পরেই শুরু হয় পুলকিত-কৃতির প্রেমের গল্প। ২০১৮ সালে ‘ভিরে কি ওয়েডিং’ সিনেমার সেটে একে অন্যের প্রেমে পড়েন। ‘বীরে কি ওয়েডিং’, ‘পাগলপান্তি’, ‘তাইশ’র মতো সিনেমায় একসঙ্গে অভিনয় করেছে এ যুগল।