বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান, ৪০ ঘন্টা পর বিয়ে

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান, ৪০ ঘন্টা পর বিয়ে

ছবি : সংবাদাতা

জেদী প্রেমিকা প্রেমিকের বাড়িতে অবস্থান করে বিয়ে করেই ছাড়ল। পাবনার সুজানগরে সোহাগ হোসেনের বাড়িতে বিয়ের দাবিতে দীর্ঘদিনের প্রেমিকা মীম খাতুন অবস্থান নিয়েছিল বিয়ের জন্য। উপয়ান্তর না পেয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রেমিক সোহাগ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উপজেলার ভায়না গ্রামের সোহাগ হোসেনের বাড়িতে।  সোহাগ বকুল মন্ডলের ছেলে।

স্থানীয় গণমাধ্যম কর্মী ও বিভিন্ন সূত্র মতে, বছর দু’য়েক আগে থেকে সোহাগের সঙ্গে একই উপজেলার সাহাপুর গ্রামের মৃত আব্দুর রহমান সরদারের কলেজ পড়ুয়া মেয়ে মীম খাতুনের সাথে প্রেম বিনোদন শুরু হয়। তাদের প্রতীজ্ঞা ছিল তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবে। কিন্তু এক পর্যায়ে সোহাগ পিছু টান দেয়। নাছোড় প্রেমিকা ছাড়ার নয়। প্রেমিকা মীম বিয়ের দাবিতে অবস্থান নেয় সোহাগের বাড়িতে। অবশেষে অবস্থানের ৪০ ঘন্টা পর উভয় পরিবারের সম্মতিতে মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসে সোহাগ ও মীম।

ভায়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,“হ্যাঁ তাদের বিয়ে হয়ে গেছে। তবে বিয়ের ব্যাপারে উভয় পরিবারের মায়ের চাপটা মূলত বেশি ছিল।” ছেলে সোহাগ আওয়ামী লীগ করে বলে জানা গেছে, যোগ করেন চেয়ারম্যান।