রোশানের ‘ডেডবডি’ মুক্তিতে বাঁধা নেই

রোশানের ‘ডেডবডি’ মুক্তিতে বাঁধা নেই

ছবি: সংগৃহীত

গত রোজার ঈদে চিত্রনায়ক জিয়াউর রোশান অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছিল।  এবার রোজার ঈদেও মুক্তির পিছিলে দাঁড়িয়েছে এই নায়কের অভিনীত কয়েকটি ছবি। এরমধ্যে ‘ডেডবডি’ অন্যতম।

সম্প্রতি ছবিটি সেন্সরছাড়পত্রও নিয়েছে। সব ঠিক থাকলে ঈদে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক। 

গত বছর গত বছর অক্টোবরে ঢাকায় মহরত হয় ছবিটির। সেই মাসেই বান্দরবনে হয় এর শুটিং। এতে রোশানের বিপরীতে নায়িকা হিসেবে আছেন ভারতীয় মডেল অন্বেষা রায়। এই ছবির মাধ্যমেই প্রথমবার বড় পর্দায় অভিষেক হচ্ছে অন্বেষার। 

এতে  গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন একসময়ের জনপ্রিয় তারকা ওমর সানি। শুটিং সময়  তার মেকআপ গেটআপ আলাদা করে নজরে এসেছিল। ডেডবডির অন্যতম আকর্ষণ হচ্ছে নাটক ও ওটিটির অভিনেতা শ্যামল মাওলা। প্রথমবারের মত তিনি এমন বাণিজ্যিক ঘরানার ছবিতে অভিনয় করেছেন। 

ছবিটি নিয়ে রোশান বলেন, ‘পরিচালক জানিয়েছেন ছবিটি ঈদে মুক্তি পাবে। সে মোতাবেক প্রস্তুতি নেওয়া হচ্ছে। আনকাট সেন্সরও পেয়েছে। ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

 হরর-অ্যাকশন ধাঁচের সিনেমাটিতে প্রেমের দিকও রয়েছে। গল্পের প্রয়োজনে শুটিংয়ের জন্য বান্দরবানের দুর্গম এলাকা বেছে নেওয়া হয়েছিল বলে জানিয়েছেন রোশান।  নায়কের দাবি,  অ্যাকশন যারা পছন্দ করেন তাদের এই ছবি ভালো লাগবে। আবার থ্রিলও পাবেন। এটি উৎসবেরই ছবি।

 বিভিন্ন চরিত্রে ছবিটিতে আরও অভিনয় করেছেন  রাশেদ মামুন অপু ও মিষ্টি জাহান প্রমুখ। ‘ডেডবডি’ ছবিটি পরিচালনা করছেন মো. ইকবাল।