শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’

ছবি: সংগৃহীত

ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর টিজার প্রকাশ করা হবে দুবাইয়ের বুর্জ খলিফায়। সামাজিক মাধ্যমে এ খবর নির্মাতা অনন্য মামুন নিজেই জানিয়েছিলেন। এবার জানা গেলে রোজার ঈদে মুক্তি প্রতীক্ষিত কিং খানের ‘রাজকুমার’-এর ট্রেলারও প্রকাশ করা হবে বুর্জ খলিফায়।

ছবিটির প্রযোজক আরশাদ আদনান এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি, হিমেল ও শাকিব খান একসঙ্গে বসে বিশ্ব দরবারে বাংলা সিনেমা কীভাবে আরও বেশি করে হাইলাইট করা যায় সে বিষয়ে নানা পরিকল্পনা করি। তারমধ্যে একটা হচ্ছে বুর্জ খলিফায় ‘রাজকুমার’ ট্রেলার উন্মোচনা করা। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। আমার ‘রাজকুমার’ মুক্তি পাবে আগামী ঈদে। বিষয়টি ব্যাটেবলে গিয়েছে। শাকিবের জন্মদিনেই আমরা বুর্জ খলিফায় ট্রেলার উন্মোচন করতে চাই। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুই একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।’

এদিকে পরিচালক হিমেল আশরাফ আগেই জানিয়েছেন, ‘রাজকুমার’ দিয়ে বাংলা সিনেমায় নতুন ইতিহাস লেখা হতে পারে। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। 

এতে শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ।