টেকনাফে ইয়াবাসহ আটক ১

টেকনাফে ইয়াবাসহ আটক ১

প্রতিকী ছবি

কক্সবাজারের টেকনাফের বাহারছড়া শামলাপুর বাজার এলাকা থেকে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. ইউনুস (৩৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় মাদক পাচারে ব্যবহৃত অটোরিকশা জব্দ করা হয়। আটককৃত মাদক পাচারকারী হলেন- সাবরাং ইউনিয়নের করাচিপাড়ার বাসিন্দা মো. রশিদ আহম্মদের ছেলে। 

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারের বটগাছতলা (চৌরাস্তার মোড়) পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর সিপিসি-১টেকনাফ ক্যাম্পের একটি দল ঐ এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন অটোরিক্সা (সিএনজি) চালক দ্রুত গতিতে পালানোর চেষ্টাকালে তাকে আটক করতে সক্ষম হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিএনজি চালক তার সিএনজি’র পিছনের সিটের নিচে ইয়াবা ট্যাবলেট আছে মর্মে স্বীকার করে। পরে তার দেহ ও সিএনজি তল্লাশী করে পিছনের সিটের নিচে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। মাদক পাচারে ব্যবহৃত সিএনজিটিও জব্দ করা হয়।  
তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটক চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।