আশুগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রী গ্রেফতার

আশুগঞ্জে হত্যা মামলায় স্বামী-স্ত্রী গ্রেফতার

সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘটিত হত্যা মামলার আসামি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার বিকেলে সিলেট জেলার জৈন্তাপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার খলিল মিয়া (৩৬) জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা (রঙ্গিলাবাড়ি) এলাকার বাসিন্দা ও খলিল মিয়ার স্ত্রী আকলিমা বেগম (২৮)।

রবিবার দুপুরে র‌্যাব-৯, সিলেট ক্যাম্পের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, ১০ ফেব্রুয়ারি (শনিবার) বিকেল সাড়ে ৪ টার দিকে জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা এলাকায় জমি সংক্রান্ত পূূর্ব বিরোধের জেরে সোহেল রানার বাবার সাথে খলিল মিয়াসহ তার লোকজনের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে খলিলসহ তার লোকজনেরা সোহেল রানার বাবাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। পরে পিতার চিৎকার শুনে সোহেল রানা এগিয়ে আসলে তারা সোহেলকে এলোপাতাড়ি মারধরের মাধ্যমে গুরুতর জখম করে দ্রুত চলে যায়। স্থানীয়রা আর আত্মীয়স্বজনরা সোহেলকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষনা করেন। পরে ১৩ ফেব্রুয়ারি সোহেলের বাবা আশুগঞ্জ থানায় বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২/৩ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। 

শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার জৈন্তাপুর থেকে হত্যা মামলার প্রধান আসামি খলিল মিয়া ও তার স্ত্রী আকলিমা বেগমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।