না ফেরার দেশে চলে গেলেন পূজা চেরির মা

না ফেরার দেশে চলে গেলেন পূজা চেরির মা

ছবিঃ সংগৃহীত।

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায় মারা গেছেন। রোববার (২৪ মার্চ) বেলা ১১টায় রাজধানীর নিজ বাসায় মারা যান তিনি। মা হারানো পর গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি পূজা। কিন্তু তার মায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

সামাজিক মাধ্যমে রোববার (২৪ মার্চ) দুপুরে একটি অ্যাম্বুলেন্সের ছবি পোস্ট করেন পূজা চেরি। সঙ্গে তিনি লিখেছেন, এভাবে আমাকে একা করে দিলা মামুনি? এইটা তো কথা ছিল না। তুমি না বলছিলা আমার পাশে সবসময় থাকবা। আমার এখন কি হবে? আমি কাকে আমার সব কথা বলবো মামুনি? কত কথা জমা হয়ে আছে, ভেবেছিলাম তুমি সুস্থ হলে সব কথা গড়গড় করে বলবো।

তিনি আরও লিখেছেন, কিন্তু এইটা কি হলো? তুমি তোমার এই মেয়ের কথা চিন্তা করলে না? বুকে আটকে থাকা এই কষ্ট নিয়ে কীভাবে আমি সারাজীবন পার করবো? বলো তুমি??? মা মাগো পারলে আমাকে মাফ করে দিও মা। একমাত্র তুমি ছিলে যার সাথে হাসতাম, রাগ হলে চিল্লাতাম আবার অন্যের রাগও তোমার ওপর ঝাড়তাম। আহ তখন কি যে শান্তি লাগতো। কিন্তু এখন!! মামুনি বলারও কেউ নাই। নিজেকে এখন সান্ত্বনা দিচ্ছি সবাইকে চলে যেতে হয়।

শেষে পূজা চেরি লিখেছেন, চিন্তা করো না মামুনি তোমার কাছে একদিন না একদিন আমিও আসবো। তোমার পিছু তোমার এই মেয়ে ছাড়বে না বলে দিলাম।ভালো থেক মা আমার।প্রযোজক আবদুল আজিজ জানান, দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ নানা অসুস্থতায় ভুগছিলেন পূজা চেরির মা। এ অবস্থায় আজ রোববার বেলা ১১টার দিকে মৃত্যু হয়েছে তার।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’-এ শিশুশিল্পী হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেন পূজা। ২০১৮ সালে ‘নূর জাহান’র মাধ্যমে বড় পর্দায় নায়িকা চরিত্রে আত্মপ্রকাশ করেন। একই বছর তিনি ‘পোড়ামন ২’ (২০১৮) সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান। সেই ধারাবাহিকতায় কাজ করছেন এখনও।