সেপ্টেম্বরে শুরু হচ্ছে পিকি ব্লাইন্ডার্সের শুটিং

সেপ্টেম্বরে শুরু হচ্ছে পিকি ব্লাইন্ডার্সের শুটিং

ছবি: সংগৃহীত

ফিরছে পিকি ব্লাইন্ডার্স। আর পিকি ব্লাইন্ডার্সে ফিরছেন কিলিয়ান মারফি। সম্প্রতি এ তথ্য নিশ্চিত করেছেন সিরিজের নির্মাতা স্টিভেন নাইট।
জানা যায়, পিকি ব্লাইন্ডার্স এর নতুন সিজনের শুটিং শুরু হবে সেপ্টেম্বরে। এছাড়া এবারের সিরিজেও মারফি থাকছে এমনটাও শোনা যাচ্ছে।

মারফির এ প্রত্যাবর্তনে অনেকেই অবাক হয়েছে। তবে অবাক হওয়ার মতো কিছু নেই এখানে। পিকি ব্লাইন্ডার্স মূলত মারফির ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ। ওপেনহাইমার তাকে অস্কার এনে দিয়েছে কিন্তু দর্শকের কাছে নিজের জায়গা করে নিতে তাকে সাহায্য করেছিল বিবিসির সিরিজটি। তাই তিনি ফিরবেন এ কথা আগেও বলেছিলেন।

এর আগে, রোলিং স্টোনকে দেয়া এক সাক্ষাৎকারে মারফি বলেছিলেন, ‘নির্মাতাদের কাছে যদি আরো গল্প থাকে, তবে আমি ফিরতে রাজি।’

উল্লেখ্য, মারফি সবসময়ই ভালো কাজ করতে চান। তাকে পারফেকশনিস্ট বলা চলে। এ সিরিজের নতুন পর্ব বা সিজন নিয়ে তার কিছু দুশ্চিন্তাও আছে। তিনি বলেন, ‘কিন্তু আমরা অনেক কাজ করেছি। স্টিভেন প্রায় ৩৬ ঘণ্টা দীর্ঘ একটা স্ক্রিপ্ট তৈরি করেছিল। আমরা পুরো বিষয়টি অনেক বেশি উচ্চতায় নিয়েছিলাম। এখন নতুন কিছু করতে হলে সেটাকে ছাড়িয়ে যেতে হবে।’

অস্কারে সেরা অভিনেতা নির্বাচিত হওয়ার পরও মারফি পুরনো সিরিজকে ভোলেননি। আইরিশ স্টারকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি সবসময়ই বলেছি নাইট যদি ভালো একটা চিত্রনাট্য নিয়ে আসেন, আমি সেখানে কাজ করব। আমার বিশ্বাস তিনি পারবেনও। কারণ তিনি একজন অসাধারণ চিত্রনাট্যকার। তিনি যদি ৫০ বছর বয়সী টমি শেলবিকে দেখাতে চান আমার সেখানে কোনো আপত্তি নেই।’