আইপিএলের দ্বিতীয় ম্যাচে কেমন হবে মোস্তাফিজদের একাদশ

আইপিএলের দ্বিতীয় ম্যাচে কেমন হবে মোস্তাফিজদের একাদশ

সংগৃহীত ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসরে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে চেন্নাই সুপার কিংসে খেলছেন মোস্তাফিজুর রহমান। শুরুর দিকে তার একাদশে জায়গা পাওয়া নিয়েই শঙ্কা ছিল। তবে শ্রীলঙ্কার পেসার মাথিশা পাথিরানার চোটে কপাল খুলে কাটার মাষ্টারের। দ্য ফিজও একাদশে সুযোগ পেয়ে নিজের জাত চিনিয়েছেন।

বেঙ্গালুরুর বিপক্ষে চেন্নাইয়ের ৬ উইকেটের বড় জয়ের রাতে ৪ ওভারে ২৯ রান খরচায় ৪ উইকেট নেন মোস্তাফিজ। তাই মঙ্গলবার (২৬ মার্চ) গুজরাটের বিপক্ষেও শুরুর একাদশে থাকতে পারেন দ্য ফিজ।

দলটির বিদেশি কোটায় ড্যারিল মিচেল ও রাচিন রবীন্দ্রের জায়গা একেবারেই নিশ্চিত। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ব্যাটিং স্তম্ভের বড় ভরসা তারা।

তবে বোলিং ইউনিট নিয়েই কিছুটা জটিলতায় ধোনির দল। দুই লঙ্কান পাথিরানা ও থিকশানার পাশাপাশি বাংলাদেশি ফিজও তাদের স্কোয়াডে রয়েছে। তবে প্রথম ম্যাচের ফর্ম বিবেচনায় এই ম্যাচেও এগিয়ে থাকছেন টাইগার পেসার। অন্যদিকে স্পিন বিভাগের মূল কারিগর হিসেবে থিকশানার জায়গাও পাকাপোক্ত। তাই পাথিরানাই সুযোগ না পেতে পারেন।

এদিকে চেন্নাইয়ের দলে আজ খুব একটা পরিবর্তনের সম্ভাবনা নেই। ওপেনিংয়ে রুতুরাজের সঙ্গে রাচিন রবীন্দ্র। এরপরই থাকছেন আজিঙ্কা রাহানে এবং ড্যারিল মিচেল। মিডল-অর্ডারে রবীন্দ্র জাদেজা ও সামির রিজভির জায়গাও নিশ্চিত। বোলারদের তালিকায় থাকছেন দীপক চাহার এবং তুষার দেশপান্ডে।

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ : রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রবীন্দ্র, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, শিভাব দুবে/মোস্তাফিজুর রহমান (ইমপ্যাক্ট খেলোয়াড়), রবীন্দ্র জাদেজা, সামির রিজভী, এমএস ধোনি, দীপক চাহার, মাহিশ থিকশানা, তুষার দেশপান্ডে।