ফরিদপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ফরিদপুরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রতিকী ছবি

ফরিদপুরের সালথার সোনাপুর ইউনিয়নে ১৪ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আবু বক্কার ওরফে লাল মিয়া (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে উপজেলার ময়েনদিয়া এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া আবু বক্কার ওরফে লাল মিয়া পার্শ্ববর্তী  বোয়ালমারী উপজেলার ময়না গ্রামের মফিজুর রহমানের ছেলে।

ধর্ষণের অভিযোগে ওই মাদ্রাসা ছাত্রীর বাবা সোমবার রাতে সালথা থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই মাদ্রাসা ছাত্রীর সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক তৈরি করে আবু বক্কার ওরফে লাল মিয়া নামের ওই যুবক। পরে সোমবার রাতে বাড়ি থেকে কৌশলে ডেকে পাশের একটি পেঁয়াজ ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ওই যুবক। মেয়েটির চিৎকার শুনে উদ্ধার করা হয় ওই মাদ্রাসা ছাত্রীকে। এঘটনায় একইদিন রাতে সালথা থানায় একটি এজাহার দায়ের করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কবিরুল হক বলেন, মাদ্রাসা ছাত্রীর বাবা এঘটনায় সালথা থানায় একটি এজাহার দায়েরের পর অভিযান চালিয়ে সালথার ময়েনদিয়া এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। এছাড়া ওই মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, গ্রেফতার হওয়া আসামিকে মঙ্গলবার দুপুরে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।