ফেনীতে টপটেন মার্ট উদ্বোধন করলেন তামিম

ফেনীতে টপটেন মার্ট উদ্বোধন করলেন তামিম

সংগৃহীত

ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের বন্ধন কাজী প্যালেসে টপটেন মার্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে দেশবরেণ্য ক্রিকেটার তামিম ইকবাল খান ও ফেনীর কৃতি সন্তান জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার মোহাম্মদ সাইফ উদ্দিন এ শো-রুম উদ্বোধন করেন।

নতুন এই পদযাত্রার উদ্বোধনী আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি ছিলেন- ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। এ সময় বিশেষ অতিথি ছিলেন ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী। 

অনুষ্ঠানে এ দুই ক্রিকেটারকে দেখতে বিপুলসংখ্যক ক্রীড়াপ্রেমী ভিড় করেন। এ সময় তামিম ইকবাল ও মোহাম্মদ সাইফ উদ্দিন সবাইকে শুভেচ্ছা জানান।

টপটেন মার্ট সূত্র জানায়, ফেনীর ফ্যাশনপ্রিয়দের কথা চিন্তা করে মেগাশপ টপটেন মার্ট তাদের নতুন আউটলেট চালু করা হয়েছে। টপটেন মার্টে এক ছাদের নিচে মিলবে ছেলে ও মেয়েদের সম্পূর্ণ লাইফস্টাইল আউটফিট। ছেলেদের জন্য রয়েছে শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, স্যুট, ব্লেজার, জুতা ইত্যাদি। রয়েছে মেয়েদের শাড়ি, লেহেঙ্গা, থ্রি-পিস, টপস, অর্নামেন্টস, জুতা ইত্যাদি। ব্রাইডাল কালেকশনের মধ্যে রয়েছে, শেরওয়ানি ও লেহেঙ্গা ইত্যাদি।

অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ক্রিকেটার তামিম ইকবাল খান বলেন, পোশাক স্ত্রীর পছন্দেই কেনেন। এক্ষেত্রে স্ত্রীর পছন্দকে গুরুত্ব দেন তিনি।