টেকনাফে ফুটবলারকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

টেকনাফে ফুটবলারকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

সংগৃহীত ছবি

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামে গুলিতে নিহত ফুটবল খেলোয়াড় মো. জুবাইর নিহতের ঘটনায় ৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।  সোমবার (১ এপ্রিল) রাতে ঘটনার দুইদিন পর টেকনাফ মডেল থানায় দায়ের করা এ মামলার বাদী হয়েছেন নিহতের মা মাবিয়া খাতুন।

এজাহার সূত্রে জানা যায়, টেকনাফের সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য এনামুল এক প্রকাশ এনামকে (২৮) ১নং আসামি, একই এলাকার জাগির হোসেনের দুই ছেলে ফিরোজ উদ্দিন (২৬) ও নজুম উদ্দিনকে (২৪) ২ ও ৩নং আসামি ও নুর মোহাম্মদ প্রকাশ ছেপ্পুড়ীর ছেলে সামশুল হক প্রকাশ বদাফুলাসহ ৮ জনকে এজাহার নামীয়সহ অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৭-৮ জনকে। 
 
মামলার বাদি মাবিয়া খাতুন বলেন, আমার বসত-বাড়িতে এসে নজুম উদ্দিন, তার ভাইসহ কয়েকজন মিলে আমার ছেলে জোবাইরকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। আর কোনো মায়ের বুক যেন খালি না হয়- এমন আহাজরী করে এ ঘটনায় জড়িতদের কঠিন শাস্তি দাবি করেন তিনি। অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে এদের ফাঁসি নিশ্চিত করার দাবি তার।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, মো. জোবাইরকে হত্যার অভিযোগে নিহতের মা মাবিয়া খাতুন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত আসামিদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।