গাজীপুরে গৃহবধূর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

গাজীপুরে গৃহবধূর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

প্রতিকী ছবি

গাজীপুরে এক গৃহবধূকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের দক্ষিণ কোরিয়া প্রবাসী মোশাররফ হোসেনের বাড়ি থেকে ওই নারী হাত-পা বাঁধা অবস্থঅয় মরদেহ উদ্ধার করা হয়।

নিহত প্রবাসীর স্ত্রী শাহনাজ বেগম শিমু (৩৮) গাজীপুরের কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী। ওই দম্পত্তির কোনো সন্তানাদি নেই। তিনি একাই ওই বাড়িতে বসবাস করতেন।

নিহতের স্বজনরা ধারণা করেন, সোমবার (১ এপ্রিল) রাতে শিমু একাই ওই ঘরে ঘুমান। সোমবার দিনগত রাতে যেকোন সময় দুর্বৃত্তরা রান্না ঘরের টিন কেটে ওই প্রবাসীর স্ত্রীর কক্ষে প্রবেশ করে। পরে তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। সকাল ৯টার দিকে তিনি ঘুম থেকে না ওঠায় পরিবারের অন্য সদস্যরা খোঁজ নিতে গেলে হাত-পা বাঁধা নিথর দেহ খাটের উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, ওই নারীর মুখের দুটি দাঁত ভাঙা দেখা গেছে। হত্যার সময় ধস্তাধস্তি করতে তার দাঁত ভেঙ্গে যেতে পারে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘরের আসবাবপত্র, আলমারির মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পাওয়া গেছে, তবে চুরি বা ডাকাতির কোনো ঘটনা কিনা তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।