বরিশালে নদীতে ভেসে উঠল কলেজছাত্রীর মরদেহ

বরিশালে নদীতে ভেসে উঠল কলেজছাত্রীর মরদেহ

কলেজছাত্রী শান্তা ইসলামের (১৮)। (ছবিঃ সংগৃহিত)

বরিশালের বানারীপাড়ায় মামার শ্বশুরবাড়িতে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজছাত্রী শান্তা ইসলামের (১৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভেলুয়া নদীর মরিচবুনিয়া এলাকায় শান্তার মরদেহ ভেসে ওঠে। বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গতকাল শনিবার বেলা ১১টার দিকে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন সিলেটের বাসিন্দা সৌদি প্রবাসী মো. সোহেল রানার মেয়ে শান্তা ইসলাম। তিনি মহাখালী টিঅ্যান্ডটি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত বলেন, উপজেলার মরিচবুনিয়া গ্রামে ওই তরুণীর মামার শ্বশুরবাড়ি। সেখানে বেড়াতে এসে তিনি নদীতে গোসল করতে যান। সাঁতার না জানায় স্রোতে তলিয়ে নিখোঁজ হন। আজ সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে ২০০ ফুট দূরত্বে তার মরদেহ ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

ইউপি চেয়ারম্যান আরও বলেন, শান্তার মরদেহ ঢাকা নিয়ে যাওয়া হবে। পরে বনানীতে তার দাদির কবরে পাশে তাকে দাফন করা হবে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

বরিশাল সদর নৌ-ফায়ার স্টেশনের ডুবুরি মো. রাব্বি শেখ জানান, তাদের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছানোর পরপরই মরদেহ ভেসে ওঠে। তখন তারা মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।