চকরিয়ায় হত্যা মামলার দুই আসামিকে কুপিয়ে হত্যা

চকরিয়ায় হত্যা মামলার দুই আসামিকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে হত্যা মামলার দুই আসামিকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর পাড়া নবীন ক্লাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত মো. সেলিম (৪৩) ওই এলাকার নূর মোহাম্মদের ছেলে ও শফিউল আলম (৪৪) একই এলাকার আবু সালামের ছেলে। তারা দুইজনই স্থানীয় আবু বক্কর হত্যা মামলার আসামি ছিলেন। 

জানা যায়, স্থানীয় ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য জাহেদুল ইসলাম ও নিহত মো. সেলিমের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে দীর্ঘদিন ধরে। এর জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে মানিকপুর উত্তরপাড়া বাজার এলাকার নবীন ক্লাবের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় জাহেদুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে কিরিচ দিয়ে সেলিম ও শফিউল আলমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম ও গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত শফিউল আলমের অবস্থা গুরুতর হওয়ায় চমেক হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে নেয়ার পথে রাত ১১টার দিকে মারা যায় শফিউল আলম। 

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, নিহত সেলিম ও শফিউল আলম দুইজনই একটি হত্যা মামলার আসামি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্বের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও তিনি জানান।